আজ শুক্রবার, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ডাক্তারদের স্বাস্থ্য সুরক্ষায় পাপ্পা গাজীর অনুদান

নবকুমার:

নারায়ণগঞ্জে করোনা ভাইরাস মোকা‌বেলায় ডাক্তার ও রোগীদের স্বাস্থ্য সুরক্ষা জন্য নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসে ৩ লাখ টাকা অনুদান দিয়েছেন গাজী গ্রুপের উপপরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। এছাড়া তিনি নারায়ণগঞ্জের সরকারী ৫ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৬শ হ্যান্ড স্যানিটাইজার দিয়েছেন। নিজ উদ্যোগে তিনি এসব বিতরণ করেছেন। শ‌নিবার দুপু‌রে  রূপসী গাজী ভব‌নে রূপগঞ্জ উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডা. সাঈদ আল মামু‌নের হা‌তে ৩ লাখ টাকার চেক এবং হ্যান্ড স্যানিটাইজার তুলে দেওয়া হয়। জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ আহমেদের পক্ষে তিনি এসব গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, মো: ফিরোজ ভূঁইয়া , দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন, রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য সহকারী কর্মকর্তা মাকছুদুল হাসান মতিন, সুব্রুত, মীর সজীব। এর আগে করোনা মোকাবেলায় গাজী গোলাম মর্তুজা পাপ্পা নারায়ণগঞ্জের গুরুত্বপূর্ণ দপ্তরে অর্ধকোটি টাকা অনুদান দিয়েছেন। সে টাকা খেটে খাওয়া কর্মহীন ও দরিদ্রদের খাদ্য সামগ্রীর জন্য ব্যয় করা হয়েছে। জেলার সব সরকারী হাসপাতাল , রূপগঞ্জ থানা ও স্বেচ্ছাসেবী সংগঠনকে  ১ হাজার পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) দিয়েছেন তিনি।

এ ব্যাপারে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জের ডাক্তার এবং নার্সরা তাদের জীবনবাজী রেখে কাজ করে যাচ্ছেন । তাদের পাশে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন। ভালো কাজের জন্য ডাক্তারদের পুরস্কার দেবেন। আমরা তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য সুরক্ষা সামগ্রী দিয়েছি।

তিনি বলেন, যারা দেশপ্রেমিক,দেশের মানুষকে ভালোবাসে তারা দেশের ক্রান্তিকালে কখনো দায়িত্ব অবহেলা করবে না।  নারায়ণগঞ্জের ডাক্তার এবং নার্সদের প্রতি আমার আরো অনুরোধ থাকবে, কোনো রোগী যেনো চিকিৎসা অবহেলায় মারা না যায়। আপনারা ভয় পাবেন না। আল্লাহ আপনাদের সাথে আছেন । প্রত্যেকটা রোগীকে নিজের পরিবারের সদস্য মনে করে দেখবেন।

তিনি নারায়ণগঞ্জবাসীর উদ্দেশে বলেন, করোনা প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। সরকারের নির্দেশ এবং লকডাউন মেনে চলুন। নিজে বাঁচেন ,অপরকে বাঁচান।
এদিকে করোনা দুর্যোগে স্বাস্থ্য সুরক্ষায় ডাক্তারদের পাশে দাঁড়ানোর জন্য গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে  ধন্যবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস।

স্পন্সরেড আর্টিকেলঃ