আজ সোমবার, ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার ক্ষমতায় গেলে রূপগঞ্জ হবে আধুনিক শিক্ষা নগরী : এমপি গাজী

রূপগঞ্জ হবে আধুনিক

রূপগঞ্জ হবে আধুনিক

নবকুমার:

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সংদস্য বিশিষ্ট শিল্পপতি গোলাম দস্তগীর গাজী বলেছেন,এবার নির্বাচনে ক্ষমতায় আসতে পারলে রূপগঞ্জ হবে আধুনিক শিক্ষা নগরী। রূপগঞ্জ বাসিকে আর বাইরে লেখা পাড়া করতে যেতে হবে না। এখানেই অাধুনিক বিজ্ঞানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলা হবে।

বৃহষ্পতিবার  ১ নভেম্বর রূপগঞ্জ উপজেলার ৬ টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার ভবন নির্মাণ কাজের উদ্বোধন শেষে এক আলোচনা সভায় গোলাম দস্তগীর গাজী এসব কথা বলেন।এবার ক্ষমতায় গেলে রূপগঞ্জ হবে

শেখ হাসিনাকে বিদ্যার প্রতীক উল্লেখ করে গোলাম দস্তগীর গাজী বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে শিক্ষা খ্যাতে বিপ্লব ঘটেছে। বিনামুল্যে শিক্ষার্থীদের  হাতে বই তুলে দিয়েছে।  গ্রাম-গঞ্জে শেখ হাসিনা শিক্ষাকে পোছে দিয়েছে। বর্তমান সরকার অতীতের যে কোন সরকারের চেয়ে বেশি শিক্ষা প্রতিষ্ঠান  সরকারিকরণ করেছে।

বিএনপি-জামায়াতের দুশাসনের কথা উল্লেখ করে তিনি বলেন, বিএনপি জামায়াত রাষ্ট্রক্ষমতায় থাকলে তারা দেশের উন্নয়ন করে না,ওরা নিজেদের পকেট ভারী করেছে। হওয়া ভবন খুলে বিদেশে টাকা পাচার করেছে। দুর্নীতিবাজ খুনিদের বাংলার মানুষ আর ভোট দেবে না।

তিনি রূপগঞ্জ বাসির উদ্দেশে বলেন, আপনাদের গ্যাস দিয়েছি ,বিদ্যু’ দিয়েছি। রাস্তাঘাট পাকা করে দিয়েছি। মুড়াপাড়া কলেজ এবং পাইলট উচ্চ বিদ্যালয়কে সরকারি করা হয়েছে। ভূলতা ফ্লাইওভার ও শীতলক্ষ্যা সেতু নিমাণ হয়েছে।

দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে রূপগঞ্জ বাসিকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

উল্লেখ রূপগঞ্জ উপজেলার নবাব আশকারি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন ,কাঞ্চন ভারতচন্দ্র উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন,ভোলাব শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন,গণবাংলা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন ,নুরুল হক উচ্চ বিদালয়ের একাডেমিক ভবন,হাজী রফিক উদ্দিন ভূইয়া উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন গোলাম দস্তগীর গাজী । শিক্ষা খ্যাতে রূপগঞ্জ ব্যাপক উন্নয়ন করায় গোলাম দস্তগীর গাজী ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজীকে সংবধাণা দিয়েছে ওয়াজেদ আলী ভূইয়া মেমোরিয়াল হাই স্কুল কর্তৃপক্ষ।রূপগঞ্জ হবে আধুনিক

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি ইঞ্জি. শেখ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মানজারী আলম টুটুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদোসী আলম  নীলা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য শীলা রানী পাল, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম, আব্দুল লতিফ, উপজেলা যুবমহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারন সম্পাদক সেলিনা আক্তার রিতাসহ শিক্ষক শিক্ষার্থী  বৃন্দ।