আজ শনিবার, ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে নববধূকে হত্যার অভিযোগে স্বামী আটক

নববধূকে হত্যা

নববধূকে হত্যা

 

নিজস্ব প্রতিবেদক:
মাত্র এক লাখ টাকা যৌতুক এনে দিতে না পারায় বিয়ের আট মাসের মাথায় নববধুকে হত্যার অভিযোগে উপজেলায় স্বামীকে আটক করেছে পুলিশ। নিহত নববধুর নাম কানিজ ফাতেমা (২১)।
২৬ এপ্রিল বৃহস্পতিবার রাতে নিহতের মা খাদিজা বেগম বাদী হয়ে কানিজ ফাতেমার স্বামী জাইদুল হক ওরফে জাহিদ, ভাই নাজমুল এবং তার স্ত্রী সুমী বেগমকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।
পুলিশ মামলার প্রধান আসামী স্বামী জাইদুলকে গ্রেফতার করেছে। আটক জাইদুল সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা এলাকার নুরুল ইসলামের ছেলে।
মামলার বরাত দিয়ে থানার উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, আট মাস পূর্বে রূপগঞ্জের বাইলা এলাকার কামাল হোসেনের মেয়ে কানিজ ফাতেমার বিয়ে হয়। বিয়ে পর থেকেই টাকার জন্য স্বামীর বাড়ির লোকজন কানিজের ওপর নির্যাতন করতো। এ খবর জানান পর ফাতেমা তার বাবার বাড়ি থেকে দশ হাজার টাকা এনে দেয়। এর কিছু দিন যেতে না যেতেই তারা আরও এক লাখ টাকা দাবী করে ফের মারধর করে। পরে বিষয়টি কানিজ ফাতেমা তার দাদা মহসিন ভূঁইয়ার ফোনে অবহিত করলে বুধবার সকালে তিনি টাকা নিয়ে রওয়ানা হন।
এদিকে স্বামী জাইদুল সকাল ৯টায় তার স্ত্রী ফাতেমাকে পিটিয়ে আহত করে ঘরের আড়ার সাথে আত্মহত্যা করছে বলে পাচার করতে থাকে। এক পর্যায়ে নিজেরা বাচঁতে ফাতেমাকে আহত অবস্থায় ফাতেমাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। শ্বশুর বাড়ির লোকজন আত্মহত্যা বলে চালিয়ে দিতে থাকে। পরে পুলিশের তদন্তে বের হয়ে আসে হত্যার ঘটনা।
আড়াইহাজার থানার ওসি এমএ হক জানান, মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। প্রথমে স্বামী জাইদুল আত্মহত্যা বলে বাঁচার চেস্টা করছিল। তবে পুলিশ সঠিক ঘটনা উদঘাটন করতে সক্ষম হয়েছে।