আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

জঙ্গীবাদ দমনে বাংলাদেশের পরামর্শ নিতে ৫টি দেশকে অনুরোধ করেছে জাতিসংঘ

৫টি দেশকে অনুরোধ

৫টি দেশকে অনুরোধ

মাদারীপুর প্রতিনিধি:
শেখ হাসিনার সরকার জঙ্গীবাদ দমনে পৃথিবীর রোল মডেল। জাতিসংঘ ৫টি দেশকে জঙ্গীবাদ দমনের জন্য বাংলাদেশের পরামর্শ নিতে বলেছে। শনিবার বিকেলে মাদারীপুর স্বাধীনতা অঙ্গনে ১৪ বছর পরে অনুষ্ঠিত হয়েছে জেলা যুবলীগের সম্মেলন উদ্বোধকের বক্তব্যে এ কথা বলেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে যুবলীগ শেখ হাসিনার পাশে থেকে শক্ত ভুমিকা পালন করবে। এসম তিনি খালেদা জিয়ার সমালোচনা করে বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকা কালে সম্পদের পাহাড় গড়েছেন। আর শেখ হাসিনা কোন সম্পদ গড়ে তুলেননি। শেখ হাসিনা বিশ্ব দরবারে বাংলাদেশের নাম উজ্জল করেছেন। তিনি বাংলাদেশকে উন্নায়নশীল দেশে রুপান্তর করেছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদয়ী জেলা যুবলীগের সভাপতি খালিদ হোসেন ইয়াদ এবং সঞ্চলনা করেন বিদয়ী সাধারণ সম্পাদক পাভেলুর রহমান শফিক খান। এসময় প্রধান অতিধি হিসেবে বক্তব্য রাখে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহাহান খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখে মাদারীপুর- ১ আসনের সংসদ সদস্য নুর-ই-আলম চৌধুরী, মাদারীপুর-৩ আসনের সাংসদ আফম বাহাউদ্দিন নাছিম, কেন্ত্রী ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে প্রমুখ।