আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ হাজার হেক্সিসল বিতরণ কাউন্সিলর বাবুর

সামিতুল হাসান নিরাক

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবদুল করিম বাবু করোনা ভাইরাস থেকে সুরক্ষায় ওয়ার্ডবাসীর মধ্যে ১৫ হাজার হেক্সিসল, মাস্ক ও হ্যান্ডওয়াসসহ বিভিন্ন ধরণের স্যানিটাইজার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন । বুধবার বিকেল থেকে এলাকার বাড়ি বাড়ি গিয়ে এই স্যানিটাইজার সামগ্রী পৌঁছে দেয়া হয়। এসময় করোনা ভাইরাস থেকে বাঁচতে মানুষকে নিজ নিজ বাড়িতে অবস্থান করে সরকারের সকল নির্দেশনা মেনে চলার পরামর্শও দেয়া হয়।

কাউন্সিলর আব্দুল করিম বাবু জানান, করোনা ভাইরাসের কবল থেকে ১৭ নম্বর ওয়ার্ডের প্রায় চল্লিশ হাজার বাসিন্দাকে সুরক্ষা করতে নানা পদক্ষেপ নেয়া হয়েছে। এই ওয়ার্ডের মানুষ করোনা ভাইরাস মুক্ত আছে। শুরু থেকেই মাইকিং ও প্রচারপত্র বিলি করে এলাকাবাসীকে নানাভাবে সচেতন করায় এখন পর্যন্ত কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হননি। স্যানিটাইজার সামগ্রী বিতরণের পাশাপাশি সচেতনতামূলক কার্যক্রম নিয়মিত চলবে এবং জরুরি প্রয়োজনে খাবারের ব্যবস্থা করা হবে।

তিনি আরো বলেন, আমরা শুধু করোনা ভাইরাস নিয়ে কাজ করছি না ইতিমধ্যে আমাদের আরো একটি দল ডেঙ্গু প্রতিরোধ করার কাজ করছে। ১৭ নং ওয়ার্ডে করোনার সচেতনতার পাশাপাশি ডেঙ্গু মোকাবিলা করার সক্ষমতাও আছে।

এনএইচ/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ