আজ রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১০ কেজি গাঁজাসহ সোনা মিয়া গ্রেপ্তার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১০ কেজি গাঁজাসহ মো. সোনা মিয়া (৭০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার গোপালদী পৌরসভার উলুকান্দি এলাকায় সোনা মিয়ার নিজ বসত বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় গোপালদী তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) মো. সাইদুল ইসলাম বাদী হয়ে সোনা মিয়া ও তার সহযোগী পলাতক মো. আরমান (৩২) এর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তার হওয়া সোনা মিয়া গোপালদী পৌরসভার উলুকান্দি গ্রামের মৃত জাহেদ আলীর ছেলে এবং পলাতক মো. আরমান একই গ্রামের ইসমাইল মিয়ার ছেল্

মামলায় বলা গোপালদী তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) মো. সাইদুল ইসলাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন দু’জন ব্যক্তি সোনার মিয়ার বাড়ীতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিজেদের কাছে রেখে বিক্রয় করছে। সংবাদের বিষয়টি নিশ্চিত হয়ে ওই পুলিশ সদস্যসহ আরো কয়েকজন পুলিশ দ্রুত সোনা মিয়ার বাড়ীতে অভিযান চালালে সোনা মিয়া ও তার সহযাগী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ সোনা মিয়াকে আট করে। এ সময় সোনা মিয়ার দেখানো ও নিজ হাতে বের করে দেয়ারপর দুইটি ড্রাম থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার কওে পুলিশ।

স্পন্সরেড আর্টিকেলঃ