আজ রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দীর্ঘ দিন পর হেয়ারকাটে’র কারণ জানালেন রোনালদো

হেয়ারকাটে'র কারণ জানালেন রোনালদো

হেয়ারকাটে'র কারণ জানালেন রোনালদো

সংবাদচর্চা ডটকম:

সর্বকালের সেরা  স্ট্রাইকার ব্রাজিলের সাবেক ফুটবলার রোনালদোর অদ্ভুত সেই ‘হেয়ারকাটের’ কথা কে না জানে! পুরো মাথা ন্যাড়া করে সামনে কয়েক গোছা চুল। ২০০২ সালে জাপান বিশ্বকাপে এমনরূপেই দেখা গিয়েছিল ‘দ্য ফেনোমেনন’কে।

এতোদিন পর অদ্ভুত সেই হেয়ারকাটের কারণ জানালেন রোনালদো। অস্ট্রেলিয়ার মেলবোর্নে এক অনুষ্ঠানে তিনি জানান, পায়ের ইনজুরি লুকাতেই তিনি অদ্ভুত সেই হেয়ারকাট দিয়েছিলেন।

দুইবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার, ‘আমার পায়ে একটা চোট ছিল এবং সবাই সেসময় এটা নিয়েই কথা বলছিল। তখন আমি অভিনব এই হেয়ারকাটের সিদ্ধান্ত নেই এবং সেটা নিয়েই অনুশীলনে যোগ দেই। তখন সবাই আমাকে চুলের এই বাজে অবস্থা দেখে কথা বলছিল এবং চোটের ব্যাপারটা ভুলে গিয়েছিল। এতে আমিও শান্ত ও চাপমুক্ত থেকে অনুশীলনে নজর দিতে পারি।’

রোনালদো বলেন, ‘আমি ওই হেয়ারকাটটি নিয়ে মোটেও গর্বিত নই, কারণ এটা ছিল খুবই অদ্ভুত। তবে বিষয় পরিবর্তনের জন্য এটা খুব ভালো উপায় ছিল।’

বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদের সাবেক এই স্ট্রাইকারের জোড়া গোলেই ফাইনালে জার্মানিকে হারিয়ে ২০০২ সালে পঞ্চমবারের মতো ফুটবল বিশ্বকাপ জেতে ব্রাজিল। এরপর আর বিশ্বকাপ জেতা হয়নি তাদের।

এ বছর রাশিয়ায় অনুষ্ঠেয় বিশ্বকাপের দাবিদার হিসেবে জার্মানি, স্পেন, ফ্রান্সকে উপরের দিকে রাখলেও ব্রাজিলকে নিয়েও আশাবাদী রোনালদো। সূত্র: গোল ডটকম।

স্পন্সরেড আর্টিকেলঃ