আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হেফাজত নেতা আউয়ালের এতো টাকা প্রয়োজন!

নিজস্ব প্রতিবেদক:
মসজিদের বাহিরে দোকানের নামে অগ্রিম বাবদ লক্ষ টাকা, মসজিদের পানির পাম্প ভেঙ্গে ছোট ছেলে হোসেনকে দোকান বানিয়ে দেয়া,সপ্তাহে দুই দিন শুক্রবার ও সোমবার নামাজ পড়তে আসা মুসল্লিদের কাছ থেকে টাকা উত্তোলন করেন ও খানকায়ি ই-জমেরিয়া নামে হোসিয়ারী কারখানা চলে বলে অভিযোগ পাওয়া গেছে শহরের ডি আই টি কেন্দীয় জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়ালের বিরুদ্ধে। এছাড়া মসজিদ কমিটির সভাপতি নুরু মিয়ার মাধ্যমে এ সকল কার্যক্রম চলছে।
মসজিদ কমিটির সাবেক এক সদস্য (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন, ডিআইটি মসজিদে মাওলানা আব্দুল আউয়ালের রাজত্ব চলে। মসজিদের হিসাবের বিষয়ে জানতে চাইলে তিনি কমিটি থেকে তাকে বিতারিত করেন। ওনার এতো টাকা প্রয়োজন।

বাহাদুর শাহ মোজাদ্দেদীর অনুসারী জহিরুল হক জানান, তিনি অনেকদিন ধরে মসজিদ ক্রাস করে রেখেছেন। শুক্রবার ডিআইটি চত্বরে সুন্নি মহাসমাবেশ হবে বাহাদুর শাহ মোজাদ্দেদীর ।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ডি আই টি মসজিদের খতিব মাওলা আব্দুল আউয়াল দৈনিক সংবাদচর্চাকে জানান, যারা মসজিদের বিষয়ে কথা বলে তারা মসজিদের মঙ্গল চায় না। প্রতিটি খরচের হিসাব আছে। এখনো লোন পরিশোধ করা হয়নি। গরমে বিদ্যুতের বিল আসে ১ লক্ষ টাকা তাই আমরা অনুরোধ করছি মুসল্লিদের এবং তাদের মতামতের মাধ্যমে সপ্তাহে দুইদিন টাকা উত্তোলন করা হয়। সকল টাকা মসজিদে ফান্ডে যায় । অনেক খরচ আছে যা চোখে না দেখলে বুঝতে পারবে না।

স্পন্সরেড আর্টিকেলঃ