আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাসপাতালে তা‌বিথ-ইশরাক

ঢাকা সি‌টি নির্বাচনে দায়িত্ব পালনের সময় দুর্বৃত্তের হামলায় আহত সাংবা‌দিক মোস্তা‌ফিজুর রহমান সুমন‌কে দেখ‌তে হাসপাতালে গেছেন পরাজিত মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল ও ইশরাক হো‌সেন।

মঙ্গলবার সকাল সা‌ড়ে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০৩নং ওয়ার্ডের ৩৩নং বেডে চিকিৎসাধীন সাংবাদিক সুমনকে দেখতে যান তারা।

বিএনপি সমর্থিত পরাজিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, নির্বাচন প্রক্রিয়ার মধ্যে কারো ওপর হামলা কাম্য নয়। আইনশৃঙ্খলা বাহিনীকে আগে থেকে বলা হয়েছিল নিরাপত্তা ব্যবস্থা সকলের জন্য বজায় রাখার জন্য। এরকম পরিস্থিতিতে নির্বাচন কমিশন নিশ্চুপ রয়েছে। এ বিষয়টি আমাদের ভাবিয়ে তোলে, আহত করে এবং বিশ্বাসের জায়গা থেকে আমাদের আরও বেশি দূরে ঠেলে দেয়।

এসময় সাংবা‌দিক‌দের ওপর হামলার নিন্দা জানান তিনি।

‌বিএন‌পির অপর মেয়র প্রার্থী ইশরাক বলেন, নির্বাচনের তিন চারদিন আগে আমাদের প্রচারণায় হামলা করা হয়েছিল। সেখানেও তিনজন সাংবাদিক আহত হয়েছেন। নির্বাচন যেসকল সংবাদিক দায়িত্ব পালন করেছিলেন, তারা ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করেছেন বলেই তাদের ওপর ন্যাক্কারজনক হামলা চালানো হয়েছে।

এসময় বিএন‌পির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, বাংলা‌দেশ লেবার পা‌র্টির চেয়ারম্যান ডা.‌ মোস্তা‌ফিজুর রহমান ইরান, বিএন‌পি চেয়ারপারস‌নের মি‌ডিয়া ইউং সদস্য শায়রুল ক‌বির খান প্রমুখ উপ‌স্থিত ছি‌লেন।

স্পন্সরেড আর্টিকেলঃ