আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হালুয়াঘাট পৌর নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়

হালুয়াঘাট পৌর নির্বাচনে

হালুয়াঘাট পৌর নির্বাচনে

আনছারুল হক রাসেল: নব গঠিত হালুয়াঘাট পৌর নির্বাচনে প্রথম মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে খাইরুল আলম ভূঞা। ২৯ মার্চ হালুয়াঘাট পৌরসভার প্রথম নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ১৪৪২৭ জন। সকাল ৮ ঘটিকা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত শন্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হয়।হালুয়াঘাট পৌর নির্বাচনে

নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে খাইরুল আলম ভূঞা পেয়েছেন ৩৮৩৪ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত ধানেরশীষ প্রতীক ৩০৫১ ভোট, স্বতন্ত্র প্রার্থী প্রশান্তকুমার সাহা পন্তÍ মোবাইল প্রতীক নিয়ে পেয়েছেন ১৫৮৯ ভোট, নারিকেল গাছ প্রতীক নিয়ে সালেহ আহমদ পেয়েছেন ১৫৩৪ ভোট, জগ প্রতীক নিয়ে আব্দুল মোতালেব পেয়েছেন ৮৩৭ ভোট, কম্পিউটার প্রতীক নিয়ে নাদিম আহম্মেদ পেয়েছেন ১৯৯ ভোট।

গ্রহণকৃত ভোটের মধ্যে ১১০৪৪ ভোট বৈধ এবং ১৭৫ ভোট বাতিল ঘোষণা করা হয়েছে। নির্বাচনে ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিবি, পুলিশ ও আনসার বাহিনী সদস্যদের করা নিরাপত্তা ও সাংবাদিকদের উপস্থিতিতে কোন রকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানায় রিটার্নিং অফিসার মাহ্বুব আলম শাহ্। উৎসবমুখর পরিবেশে ভোটারগণ ভোট প্রদান করতে সক্ষম হয়েছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ