আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাত পা খুলে দেখি যে না’গঞ্জে বেডা টা কে- শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, চন্দনশীল, খোকন, বাদল আমাকে বললো আমরা তো সরকার দলীয় লোক তাই আমাদের হাত-পা তো বাধা। আমি বললাম, তো কী করতে চান? হাত-পা খুলতে চান। ঠিকাছে, হাত পা খুলে দেখি যে নারায়ণগঞ্জের বেডা টা কে? বিষয়টা আপনারা চান আমি জানি। কিন্তু এত তারাতারি কাউরে ভুল বুইঝেন নাহ। যা দেখতেছেন তা না। পর্দার অন্তরালে কিছু খেলা থাকে। সেই খেলায় কেউ কেউ ভুল করে পাড়া দেয়।

শনিবার (৬ এপ্রিল) বিকালে শহরের ইসদাঈর বাংলা ভবনে আওয়ামী লীগ পরিবারকে ধ্বংসের চক্রান্তে রুখে দাড়াও ব্যানারে জরুরী কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের কর্মী, আমরা শেখ হাসিনার কর্মী। এখন সমস্যা তো আছে, বাইরের মানুষকে তো আর দোষ দিয়ে লাভ নেই। দোষ তো আমাদের ঘরের ভিতর। আমি দেখি এখন। আরেকজন মহিলা আছে নারায়ণগঞ্জে। আমি ওর নাম বলতে বলতে হয়রান হয়ে গেছি এখন আর বলতে চাইনা। উনি বললো মামলা করবে, তো মামলা করো না কেন? ও সাংবাদিক ভাইয়েরা গিয়ে বলেন না মামলাটা তারাতারি করতে। সৎ সাহস থাকলে তো চালু মামলা করা উচিৎ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো: বাদল, মহানগরের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ সভাপতি বাবু চন্দন শীল, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজুন ভূইয়া, জেলা কৃষক লীগের সভাপতি ইবৃাহিম চেঙ্গিস, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম. সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এমএ রশিদ, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমূখ।

স্পন্সরেড আর্টিকেলঃ