আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘হাতির ধাক্কায় নৌকা ডুববে না’

সংবাদচর্চা রিপোর্ট

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, দল মত নির্বিশেষে আমি সবসময় কাজ করেছি। কখনও আওয়ামী লীগ বা বিএনপি দেখিনি। সকলের সাথে কথা বলার চেষ্টা করেছি, সকলের কাজ করে দেয়ার চেষ্টা করেছি। তাই আমি মনে করি, আপনারা যে দলই করেননা কেন সকলের কাছে আমি ভোট চাই। শনিবার দুপুরে নাসিত ৩নং ওয়ার্ডের বটতলা এলাকায় কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর শাহজালাল বাদলের বাড়ির সামনে আয়োজিত এক নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি এই ওয়ার্ডে ১০০ কেটি টাকার কাজ করেছি। এটা আপনাদের ট্যাক্সের টাকায়। আপনারা ট্যাক্স দেন পাঁচ-ছয় কোটি টাকা। বাকি টাকা প্রধানমন্ত্রী আমাকে দিয়েছেন। কারণ নৌকায় ভোট দেওয়ার ফলে প্রধানমন্ত্রীরও আপনাদের প্রতি দায়বদ্ধতা থাকে। যে কাজগুলো আপনারা চান সেগুলো করে দেওয়ার জন্য তিনি তার মেয়রকে টাকা দেয় বলেই কাজ করতে পারি। এটা স্থানীয় সরকার নির্বাচন। আপনারা নৌকা মার্কায় ভোট দিলে এমন না যে দেশে পরিবর্তন হয়ে যাবে। আজকে যারা হাতি মার্কায় নির্বাচন করছে তাদের মাঝে রব উঠেছে সরকারকে ধাক্কা দেওয়ার। কোনদিনও সম্ভব নয় এভাবে সরকারকে ধাক্কা দেওয়া। এটা শেখ হাসিনার স্থানীয় সরকার নির্বাচন, জাতীয় নির্বাচন না যে আপনারা মার্কা দেখে নির্বাচন দিবেন। তাই আপনাদের কাছে অনুরোধ নৌকা মার্কায় ভোট দিবেন। আইভী বলেন, আপনাদের দাবি এই এলাকায় বড় খেলার মাঠ নাই। আপনাদের কাউন্সিলর আমাকে বহুবার বলেছে এখানে বড় কবরস্থান নাই। আমি এবার নির্বাচিত হলে চেষ্টা করব জায়গা অধিগ্রহণ করে মাঠ, হসপিটাল আর একটা কবরস্থান করার জন্য। আমাদের নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের চারটা হাসপাতাল আছে। আমরা ৮ নং ওয়ার্ডে জায়গা পেয়েছি। প্রধানমন্ত্রী বলেছেন যেখানে জায়গা নেই সেখানে জায়গা অধিগ্রহণ করে মাঠ করতে হবে। আপনারা চিন্তা করবেন না, আমি সব করে দেব।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর আলমসহ আওযামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

স্পন্সরেড আর্টিকেলঃ