আজ বুধবার, ১৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

সড়ক দুর্ঘটনায় নারী নিহত

সড়ক দুর্ঘটনায় নারী নিহত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছে। রবিবার সকাল ৭টায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত নারীর নাম মিনু আক্তার (৫৫)। পরে পুলিশ সকাল সাড়ে ৭টায় নিহত  নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। নিহত মিনু আক্তার মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার উত্তর কামারগাও গ্রামের আব্দুস সামাদের স্ত্রী।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক রাসেল আহমেদ জানায়, রবিবার সকাল ৭টায় শিমরাইল-আদমজী সড়কের সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় রাস্তা পার হওয়ার সময় আদমজী ইপিজেডের শ্রমিক পরিবহনের একটি বাস মিনুকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। এসময় শ্রমিক পরিবহনের ওই বাসটি দ্রুত শিমরাইলের দিকে চলে যায়। তিনি আরো জানায় গাড়িটি আমরা সনাক্ত করতে পেরেছি। ওই গাড়িটির নাম্বারও আমাদের হাতে এসেছে। তবে নাম্বারটি এখনই প্রকাশ করা যাবে না। গাড়িটি আটকের প্রক্রিয়া চলছে।

এদিকে ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় প্রধান সড়কের উপরেই দিনব্যাপি দাড় করিয়ে রাখা হয় আদমজী ইপিজেডের শ্রমিক পরিবহনের বিভিন্ন বাস। এই বাসগুলো রাস্তার উভয় পাশে সারিবদ্ধ করে রাখার কারণে সড়কে যান চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়।

আর প্রায় সময়ই ঘটে নানাবিধ দুর্ঘটনা। এদিকে চলতি বছরের রমজান মাসে নারায়নগঞ্জ জেলার তৎকালীন অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উজ্জ্বল হোসেন সিদ্ধিরগ পুল এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিভিন্ন গাড়ির মালিককে জরিমানা করেছিলেন এবং ওই স্থানে গাড়ি না রাখার নির্দেশও দিয়েছিলেন।

অথচ নির্দেশনা অমান্য করে স্থানীয় রাজনৈতিক নেতাদের প্রত্যেক্ষ মদদে মূল সড়কের উপরে অবৈধভাবে বাস রেখে ব্যবসা করে যাচ্ছে বাস মালিকরা। এতে করে সড়কে যান চলাচলে একদিকে সৃষ্টি হচ্ছে প্রতিবন্ধকতা এবং অন্যদিকে  মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাচ্ছে সাধারণ মানুষ।