আজ শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

স্কুল পড়ুয়া কিশোরীকে ধর্ষণের অভিযোগ

আটক রেখে ধর্ষণ

স্কুল পড়ুয়া কিশোরীর সাথে বিয়ে প্রতিশ্রুতিতে শারিরীক সম্পর্ক করার অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হীরা নামের এক যুবকের বিরুদ্ধে।

বুধবার সকালে স্কুল পড়ুয়া ওই কিশোরী শিক্ষার্থী অভিযুক্ত যুবকের বাড়ীতে বিয়ে দাবী নিয়ে হাজির হয়। পরে হীরার পরিবারে সদস্যরা কিশোরীর বিয়ের দাবীকে প্রত্যাক্ষান করে তাকে শারিরীক নির্যাতন করেছে দাবী কওে থানায় অভিযোগ করেছে ভূক্তভোগী কিশোরী।

কিশোরীর অভিযোগের বিষয়টি নিশ্চিত করে তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) রিপন সংবাদ মাধ্যমকে বরেন, অভিযুক্ত হীরাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তরুণীর অভিযোগে বলা হয়, সিদ্ধিরগঞ্জের এক খালার বাড়ীতে থেকে স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানে নবম শ্রেণিতে লেখাপড়া করছে ওই কিশোরী। হীরা স্থানীয় ইন্টারনেট ব্যবসায়ী রুবেলের প্রতিষ্ঠানে সংযোগ ম্যান হিসেবে কর্মরত। বিগত ৮ মাস আগে হীরার সাথে পরিচয় হয় কিশোরীর। এরপর থেকেই তাদের মধ্যে নিয়মিত মোবাইল ফোনে কথাবার্তা শুরু হয়।

কিছুদিন পর হীরা কিশোরী মেয়েটিকে সিদ্ধিরগঞ্জের একটি বাসায় বেড়াতে নিয়ে যায়। সেখানে গিয়ে হীরা স্কুল পড়ুয়া কিশোরীকে দুধ খাইয়ে অজ্ঞান করে শারিরীক সম্পর্ক (ধর্ষণ) করে। এরপর মেয়েটি হীরার এমন কান্ড নিয়ে প্রতিবাদের একপর্যায়ে হীরা তাকে বিয়ে করার প্রতিশ্রুত দেয়। এরপর আরো কয়েক দফা ওই কিশোরীকে ধর্ষণ করেছে এমনও অভিযোগ করেছে কিশোরী। হীরা পূর্ব থেকেই বিবাহিত ছিল এমন অভিযোগও করেছে কিশোরী।

স্পন্সরেড আর্টিকেলঃ