আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁ থানা বিএনপির সম্মেলন

সংবাদচর্চা রিপোর্ট

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, স্থানীয় পুলিশ ও প্রশাসন বিরোধী দলের গণতান্ত্রিক অধিকার মিছিল-মিটিং করতে দেয় না। গণতন্ত্রের স্বীকৃত এই অধিকার দু’পায়ে পদদলিত করছে এই সরকার। আজকে আওয়ামী লীগ ও যুবলীগের মতো পুলিশলীগের কোন পার্থক্য নেই। গতকাল বুধবার ৩০ মার্চ দুপুরে সোনারগাঁয়ের মেঘনাঘাট এলাকায় সোনারগাঁ উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, বিএনপি চেয়ারপার্সন একজন বীর মুক্তিযোদ্ধার স্ত্রী দেশের চারবারের প্রধানমন্ত্রী, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অশালীন মন্তব্য করেছেন। একজন পুুলিশ কর্মকর্তার নিরপেক্ষ থাকার কথা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের, হাসান মাহমুদের বক্তব্যের সাথে পুলিশ কমিশনারের বক্তব্য এক হতে পারে না। জনগণের ট্যাক্সের পয়সায় যার বেতন, তিনি কীভাবে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে এমন কথা বলতে পারেন। তাদের কথাবার্তা শুনে মনে হচ্ছে, পুলিশলীগের বেতন সরকারি কোষাগার থেকে নয় শেখ হাসিনার কোষাগার থেকে হয়। শেখ হাসিনা নির্দেশ দিলে বিএনপির নেতা-কর্মীদের বুকে গুলি চালাতে দ্বিধাবোধ করবে না।

সোনারগাঁ উপজেলা বিএনপির আহবায়ক আজহারুল ইসলাম মান্নানের সভাপতিত্বে এবং সদস্যসচিব মোশারফ হোসেনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি, সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক রহিমা শরীফ মায়া, উপজেলা বিএনপি নেতা সেলিম হোসেনসহ অনেকে। এর আগে দ্বি-বার্ষিক কাউন্সিলের উদ্বোধন করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ