আজ রবিবার, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে ধর্ষকের স্বীকারোক্তিমূলক জবানবন্দী

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বেহাকৈর এলাকায় সোমবার রাতে ছয় বছরের এক শিশুকে ধর্ষন করে এক লম্পট। পরে এলাকাবাসীরা ওই ধর্ষক নূরুজ্জামানকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ওই শিশুর পিতা বাদী হয়ে থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। এদিকে গতকাল মঙ্গলবার দুপুরে ধর্ষনকারী নুরুজ্জামান নারায়ণগঞ্জের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আসোক কুমার দত্তের আদালতে ১৬৪ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আপন কুমার মজুমদার জানান, উপজেলার কাচঁপুর ইউনিয়নের  বেহাকৈর গ্রামের শাহ আলমের লম্পট ছেলে নুরুজ্জামান মিয়া খেলনা দেওয়ার প্রলোভন দেখিয়ে তার বাড়িতে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষন করে ওই শিশুটিকে। পরে শিশুটির আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ধর্ষক নুরুজ্জামান পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় এলাকাবাসীরা গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। মারাত্মক আহত ওই শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষিতা শিশুটি স্থানীয় একটি ব্রাক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রী।

এবিষয়ে জানতে চাইলে ওই ছাত্রীর বাবা জানান লম্পট নুরুজ্জামান আমার অবুজ শিশুটিকে খেলনা কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে তার বাড়িতে নিয়ে জোর পূর্বক ধর্ষন করেছে। বর্তমানে আমার মেয়ের অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিউতে) চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি বলেন, আমার মেয়ের জীবনটা যে লম্পট নষ্ট করেছে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জনাই।

স্পন্সরেড আর্টিকেলঃ