আজ মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে তারেক জিয়ার ৫৩ তম জন্মদিন পালিত

সোনারগাঁপ্রতিনিধি: বাংলাদেশ জাতিয়তাবাদী দল বিএনপির ভবিষ্যৎ কর্ণধার শহীদ জিয়াউর রহমানের সুযোগ্য সন্তান তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালন করলেন নারায়ণগঞ্জ জেলা ও উপজেলার কয়েক শত নেতাকর্মী।
(২০ নভেম্বর) সোমবার বিকাল ৩টায় সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকায় বিএনপির কার্যালয়ে কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য এবং সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান,সাদীপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব সেলিম সরকার, বিএনপি নেতা রফিকুল ইসলাম, পরশ আহম্মেদ, নুরনবী ও সুমন মোল্লাসহ জেলা ও উপজেলার কয়েক শত নেতাকর্মী।
নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতির নেতৃত্বে বিকেল ৩টায় আনন্দ মুখর পরিবেশে কেক কেটে তারেক রহমানের জন্মদিন পালন করেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে মনিরুজ্জামান মনির বলেন” যে কোন পরিস্থিতিতে বেগম জিয়ার নির্দেশ মোতাবেক বিএনপিকে জয়যুক্ত করতে সাড়া জেলায় তৃনমূলে বিএনপিকে শক্তিশালী করতে আমরা একত্রিত হয়ে কাজ করে যাবো।এ সময় কেককাটা শেষে তারেক জিয়ার মঙ্গল কামনায় মিলাদ ও দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ