আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে জাতীয় স্যানিটেশন মাস উদযাপন উপলক্ষে র‌্যালী

সোনারগাঁ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা প্রশাসন ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে জাতীয় স্যানিটেশন মাস (অক্টোবর-২০১৯) উদযাপন উপলক্ষে বুধবার সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

‘সকলের জন্য উন্নত স্যানিটেশন ॥ নিশ্চিত হোক সুস্থ্য জীবন’ এ স্লোগানে র‌্যালীটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার।

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী নাজমুল হাসানের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সাইদুল ইসলাম, প্রকৌশলী আলী হায়দার খান, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, প্রাথমিক শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, কৃষি অফিসার মনিরা আক্তার, ডেভেলপমেন্ট ফ্যাসিলেটেটর শাহানারা আঁচল, মৎস্য অফিসার মাহমুদা আক্তার, ভ্যাটেনারি সার্জন ডা. সাখাওয়াত হোসেন সহ উপজেলার অন্যান্য অফিসারবৃন্দ।

এছাড়া এসময় ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বি আর বিলকিস সহ অন্যান্য শিক্ষকবৃন্দ ও ছাত্রছাত্রী এবং সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীরা র‌্যালী ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ