আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টার সিলগালা

অস্বাস্থ্যকর পরিবেশ ও কাগজপত্র না থাকায় নারায়ণগঞ্জের সোনরগাঁয়ের ৬টি স্বাস্থ্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠান সিলগালা করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাবরিনা হকের নেতৃত্বে সোমবার দিনব্যাপী সোনারগাঁ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় নিয়ম বহির্ভূতভাবে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালনার অভিযোগে গ্রিনলাইফ হাসপাতাল, মাল্টিকেয়ার, ইসলামী ডায়গনেস্টিক সেন্টারসহ আরো কয়েকটি প্রতিষ্ঠান সিলগারা করে দেয়া হয়।

অভিযানে অংশ নেয়া সংশ্লিষ্টরা জানিয়েছেন, উচ্চ আদালতের আদেশ ও স্বাস্থ্য মন্ত্রণালয়ে নির্দেশে এমন অভিযান পরিচালনা করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেয়া সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সজিব রায়হান জানান, উপজেলার বিভিন্ন বেসরকারী ক্লিনিক ও ডায়গনিষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় সিলগালা করা হয়।

এছাড়া সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাসন্ট্যান্ড এলাকার আল সাফা, আল তাহাহ ও বারদী মর্ডান ক্লিনিকে অভিযান চালিয়ে প্রয়োজনীয় কাগজপত্র ও অস্বাস্থ্যকর পরিবেশের কারণে সিলগালা করা হয়। তিনি আরো জানান, তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডা. সজিব রায়হানসহ বিভিন্ন কর্মকর্তা ও পুলিশ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ