আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে এনজিও কর্মীকে গলা কেটে হত্যা

সংবাদচর্চা রিপোর্ট: বাংলাদেশ ব্যুরো এনজিও’র ফিল্ড কর্মী সাজেদুর ইসলাম (৪৫) কে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার ( ৬ সেপ্টম্বর) দুপুর ১ টার দিকে সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের মিস্ত্রীপাড়া গ্রামের সামসুদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) খোরশেদ আলম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহত সাজেদুল ইসলাম টাঙ্গাইল জেলার মগদা ইউনিয়নের মীরপুর গ্রামের মৃত আব্দুর সাত্তার মিয়ার ছেলে।

পুলিশ জানান, রবিবার সকালে বাংলাদেশ ব্যুরোর এনজিও কর্মী সাজেদুল ইসলাম তার আঞ্চলিক অফিস বারদী নেছারিয়া আলিয়া মাদ্রাসার পাশে রফিকের বাড়ী থেকে সকালে ৫০ হাজার টাকা নিয়ে সামসুদ্দিনের বাড়িতে গিয়ে তাদের গ্রাহকদের ক্ষুদ্রঋণ দিয়ে অফিসে চলে আসেন। ১২টার দিকে তিনি আবার গ্রাহকের কাছ থেকে কিস্তির টাকা আনতে সেখানে যান। পরে কে বা কাহারা তাকে গলাকেটে হত্যা করে লাশটি একটি ঘরের চকিতে রেখে পালিয়ে যান। এদিকে ক্ষুদ্রঋণ গ্রীহিতারা ঋণ পরিশোধ করতে গিয়ে সাজেদুল ইসলামের লাশ চকির উপর দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহত সাজেদুল ইসলামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। খুনিদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ