আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে ইয়াবাসহ সোহেল গ্রেফতার

সংবাদ বিজ্ঞপ্তি:
সোনারগাঁ থানার ভারগাঁও এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় ১ হাজার ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সোহেল (৩৩) নামক ১ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গত ১৮ মে রাত ৮ টায় তাকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ৫১ হাজার ৭শত টাকা এবং মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী সোহেল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন ভারগাঁও এলাকার আব্দুল মজিদের ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী। রাজমিস্ত্রী পেশার আড়ালে দীর্ঘদিন যাবৎ সে উক্ত এলাকার একজন ইয়াবা ডিলারের যোগসাজশে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে কক্সবাজার হতে অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ