আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে অগ্নিদগ্ধে নিহত ২ আহত ১১

সোনারগাঁয়ে অগ্নিদগ্ধে

সোনারগাঁয়ে অগ্নিদগ্ধেসংবাদচর্চা রিপোর্ট:

সোনারগাঁ উপজেলার বৈরিবাড়ি এলাকায় মুনতাহা স্টিল মিলে অগ্নিদগ্ধে ২ জন শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে ১১ জন।

শুক্রবার দিবাগত গভীর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ১৩ জনের মধ্যে মাসুম ও নয়ন নামে দু’জন মারা যান।

নিহত মাসুম বগুড়ার সোনাতলা উপজেলার রানী পাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে ও নয়ন মুন্সীগঞ্জ জেলার আব্দুর রশিদ ঢালীর ছেলে। নিহত দু’জনেরই শরীরের ৯০ শতাংশ পোড়া ছিল।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সোনারগাঁয়ে স্টীলমিলে দগ্ধ ব্যক্তির সংখ্যা ছিল ১৩ জন। এদের মাসুম ও নয়ন নামে দু’জনের মৃত্যু হলো। বাকি দগ্ধ শ্রমিকরা হাসপাতালে চিকিৎসাধীন। মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিট সূত্রে জানা যায়, এখনও এদের মধ্যে ৫/৬ জনের অবস্থা আশংকাজনক রয়েছে।

উল্লেখ, শুক্রবার দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের বৈরিবাড়ি এলাকায় অবস্থিত মুনতাহা স্টিল মিলে রড তৈরির জন্য লোহা গলানোর সময় গলিত লোহা গায়ে পড়ে ১৩ জন শ্রমিক দগ্ধ হন।

দগ্ধ শ্রমিকরা হলেন মানিক (২৬), শাকিল (২৬), জাফর (২৫), রূপক (২০), সুজন (২৮), আরিফ (২৩), রানা (২২), সজিব (২৫), সালাউদ্দিন (২৬), গোপাল মন্ডল (২৭), কবির (৩৫), মাসুম (২৬) ও নয়ন (২৮)। এদের মধ্যে মাসুম ও নয়ন মারা যায়।

এদিকে গতকাল দূর্ঘটনার পর তাৎক্ষনিক ১২ জন শ্রমিক দগ্ধ হয়েছে বলে জানা যায়। পরে নয়ন নামে নিহত ওই শ্রমিক দগ্ধ হয়েছে বলে জানা যায়।

স্পন্সরেড আর্টিকেলঃ