আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে অপহৃত ৩ জন গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত

সোনারগাঁয়ের অপহৃত ৩ জন গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত

সোনারগাঁয়ের অপহৃত ৩ জন গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত

সংবাদচর্চা রিপোর্ট:

সোনারগাঁ  থেকে অপহৃত জান্নাতুল ফেরদৌস বন্যাকে  রাজশাহী থেকে উদ্ধারের পর নারায়ণগঞ্জে ফেরার পথে টাঙ্গাইল শহরের কুমুদিনী কলেজ মোড় এলাকায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩ জন নিহত হয়েছে। এ সময় পুলিশ সদস্যসহ ৪ জন আহত হয়।

নিহতরা হলেন- নারয়ণগঞ্জের জান্নাতুল ফেরদৌস বন্যা (১৯), তার খালাতো ভাই ফারুক (৪২) এবং চাচাতো ভাই সিরাজুল ইসলাম (৫৫)।

এ ঘটনায় গাড়িতে থাকা সোনারগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) তানভীর (৩৩), সহকারী উপ পরিদর্শক (এএসআই) হাবিব (৩০), পুলিশ কনস্টেবল আজাহার (৪৫) ও মাইক্রোবাস চালক মুন্সিগঞ্জ জেলার গজারিয়া এলাকার আকতার হোসেন (৩৫) আহত হয়েছে।

মঙ্গলবার (১৭ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা থেকে মাইক্রোবাস নিয়ে তারা কয়েকজন পুলিশ সদস্যসহ অপহৃত জান্নাতুল ফেরদৌস বন্যাকে উদ্ধার করতে রাজশাহী যায়। সেখান থেকে ফেরার পথে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের উদ্দেশে রওনা হয়।

শহরের কুমুদিনী কলেজ মোড় সড়কে স্পিড ব্রেকারে প্রচন্ড ঝাঁকুনিতে মাক্রোবাসের পিছনে থানা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মুর্হূতের মধ্যেই গাড়িতে আগুন লেগে যায়।

এতে ঘটনাস্থলেই জান্নাতুল ফেরদৌস বর্না ও তার খালাতো ভাই ফারুক নিহত হয়। গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে বন্যার মামা সিরাজুল ইসলামের মৃত্যু হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ