আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সেই ওসমান গণি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

ফতুল্লার আকবর নগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা হাজী ওসমান গণি (৩৮)’কে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গত ২৬ অক্টোবর রাতে তাকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত আসামী আকবর নগর এলাকার হাজী সামাদ আলীর ছেলে। গত ২৩ অক্টোবর বক্তাবলী এলাকায় নারী সাংবাদিককে মারধর ও হামলার মূলহোতা হাজী ওসমান গণি ।

বুধবার ( ২৭ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ ( আদমজীনগর) এর অধিনায়ক লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমকে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তিনি জানান গত ২৩ অক্টোবর বক্তাবলী এলাকায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে দুস্কৃতিকারীদের হামলার শিকার হন একটি বেসরকারি টেলিভিশনের নারী সাংবাদিক । ওই নারী সাংবাদিক’কে হামলাকারীরা তাদের এলাকায় খবর সংগ্রহ করতে দেখে উস্কানীমূলক বিরূপ মন্তব্য করে এবং তার সাথে অসদাচরণ করে। ভুক্তভোগী সাংবাদিক তাদের অসদাচরণের প্রতিবাদ করলে দুস্কৃুতকারীরা তাকে মারধর শুরু করে এবং একপর্যায়ে তার পেটে লাথি মেরে গুরুতরভাবে আহত করে। আক্রান্ত নারী সাংবাদিককে উক্ত হামলা থেকে রক্ষার চেষ্টা করলে এশিয়ান টিভির ক্যামেরা ম্যান আবু বক্করসহ মোট দুইজন হামলাকারীদের হামলা ও লাঞ্চনার শিকার হন। হামলাকারীরা ভুক্তভোগী নারী সাংবাদিকের মোবাইল ফোন, মাইক্রোফোন ও হ্যান্ডি ক্যামেরা কেড়ে নেয়। পরবর্তীতে হামলার শিকার হওয়া আহত নারী সাংবাদিক ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা গ্রহণ শেষে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ