আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জ-ফতুল্লায় চোরাই ডিজেলসহ জাকির গ্রেপ্তার

সংবাদ বিজ্ঞপ্তি:

নারায়ণগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ৩ হাজার ৩ শত ৬০ লিটার চোরাই ডিজেলসহ চোরাই চক্রের ১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

২৪ মে রাত সাড়ে ৩ টায় সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল ধনকুন্ডা ও সকাল সাড়ে ৫ টায় ফতুল্লা থানার পূর্ব দেলপাড়া এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে চোর চক্রের সক্রিয় সদস্য মোঃ জাকির হোসেন (৩৫)’কে গ্রেফতার করা হয়। অভিযানে ১টি মিনি কাভার্ডভ্যান ও ১টি নীল রংয়ের ছোট পিকআপ ভ্যান জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি ( সিপিএসসি আদমজীনগর) প্রণব কুমার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় অবস্থিত পদ্মা ও মেঘনা ডিপো কেন্দ্রিক বেশ কয়েকটি চোরাই তেলের সিন্ডিকেট গড়ে উঠেছে। উক্ত ডিপো হতে প্রতিদিন শত শত তেলের লরী তেলভর্তি করে দেশের বিভিন্ন এলাকায় যায়। কিছু অসাধু লরীর ড্রাইভার ও হেলপার নামে মাত্র মূল্যে তেলভর্তি লরী থেকে তেল চুরি করে চোরাই সিন্ডিকেটের কাছে বিক্রি করে। গ্রেফতারকৃত আসামী মোঃ জাকির হোসেন’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ সে বিভিন্ন কৌশলে অবৈধ উপায়ে জ্বালানী তেল সংগ্রহ করে এবং অবৈধভাবে কেনাবেচা করে আসছে। গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ