আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে ১৪ জন পরিবহণ চাঁদাবাজ গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর খানকায়ে জামে মসজিদ এলাকায় অভিযান চালিয়ে ১৪ জন পরিবহণ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃত চাঁদাবাজরা হলেন, মোঃ আফজাল হোসেন (৩২), মোঃ আঃ রহমান (৩৮), মোঃ আমির হামজা (২৪), মোঃ মাসুদ ইসলাম (১৮), মমিনুল ইসলাম (৪৫), মোঃ রায়হান হোসেন (২৮), মোঃ হানিফ (৪৩), মোঃ ওয়াজেদ মিয়া (৪৮), মোঃ জাকির হোসেন (৩৪), মোঃ জাকের হোসেন (৩২), মোঃ হাবিবুর রহমান (২৬), মোঃ আনোয়ার হোসেন (২৮), মোঃ রনি হোসেন (২৮), মোঃ ওসমান গনি মুন্সি (৫৬)।
গত ৩ আগস্ট সন্ধ্যায় তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাঁদাবাজির নগদ ১৮হাজার ১শত টাকা উদ্ধার করা হয়।

বুধবার ৪ আগস্ট র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, একটি চাঁদাবাজ চক্র সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় ঢাকা-চট্রগ্রাম গামী চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ১০০/- থেকে ২০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। গ্রেফতারকৃত চাঁদাবাজদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ