আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ মানবাধিকার কমিশনের ইফতার পার্টি অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ মানবাধিকার

সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ মানবাধিকার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ মানবাধিকার কমিশনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।  রোববার ০৩’জুন থানার সানারপাড় এলাকায় কমিশন কার্যালয়ে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মানবাধিকার কমিশন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি সহিদুল আলম বুলবুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বাবুল মল্লিকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের ঢাকা বিভাগ দক্ষিন অঞ্চলের গভর্ণর কে ইউ আকসির। বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন মন্টু, নারায়ণগঞ্জ মহানগরের সাধারন সম্পাদক

মোহাম্মদ নাজমুল হাসান (রুমি), নারায়ণগঞ্জ সদর থানার সভাপতি আলেয়া সারোয়ার, সাধারণ সম্পাদক জি এম হায়দার আলী বাবুল, বন্দর থানার সভাপতি এডভোকেট হাসিনা পারভিন ও সাধারন সম্পাদক আলী আকবর তারেক। মাহে রমজানের তাৎপর্য ও মাদক বিরোধী শির্ষক আলোচনা করা হয়। বক্তারা মাদক অভিযানের পক্ষে ও মানুষ হত্যার বিপক্ষে ব্যপক আলোচনা করেন।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, অধ্যাপক রাশিদা আক্তার, লক্ষ¥ী চক্রবর্তী, রিনা আহম্মেদ, লায়লা ইয়াসমিন, আশরাফ রিপন, কবির আহম্মেদ ফরাজী, মোশারফ হোসেন বাবু, মনিরুজ্জামান মনির, আরিফুর রহমান, সাইফুল ইসলাম, মনির হোসেন মেজর, বোরহানউদ্দিন, আল-মামুন, ইকবাল হোসেন, এডভোকেট আলিফ লায়লা, লুৎফর নাহার লুৎফা, শফিকুল ইসলাম, জাকির হোসেন, উজ্জল হোসেন, রাজিব হোসেন, ঝরনা বেগম, তোফায়েল হোসেন, আলহাজ্ব মহিউদ্দিন মোল্লা, তাইজুল ইসলাম ও সিরাজুল ইসলাম প্রমূখ।

স্পন্সরেড আর্টিকেলঃ