আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

অর্ধগলিত লাশ উদ্ধার

 

নিজস্ব প্রতিবেদক:
সিদ্ধিরগঞ্জে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মনি আক্তার (২২)। সে মিজমিজি বাতেন পাড়া এলাকায় নুরুল আমিনের বাড়িতে ভাড়া থাকতো। শুক্রবার দিবাগত রাত দেড়টায় ওই বাড়ির একটি তালাবদ্ধ কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহতের কর্মস্থল এবং বাড়ির মালিকের দেয়া তথ্যমতে পুলিশের ধারনা বুধবার সন্ধ্যার পর কোন একসময় তাকে শ্বাসরোধে হত্যা করা হয়। নিহত মনি’র স্বামীর নাম রিপন। সে সিএনজি চালক। মনি আদমজী ইপিজেড’র ফ্যাশন সিটি নামে একটি পোষাক কারখানায় মেশিন অপারেটর হিসেবে কর্মরত ছিলো।
নিহত মনি ঝালকাঠি জেলার বাহাদুরপুর থানার গন্ডা এলাকার তৈয়ব আলীর মেয়ে। এদিকে ঘটনার পর থেকে নিহতের স্বামী রিপন পলাতক রয়েছে।
লাশ উদ্ধারের খবর পেয়ে রাতেই নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদি ইমরান সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম, ওসি (অপারেশন) আজিজুল উপস্থিত ছিলেন।
বাড়ির মালিক রুহুল আমিন জানান, বিকেল থেকে বাড়িতে পঁচা দূর্গন্ধ ছড়াচ্ছিল। পরে এর তীব্রতা বাড়তে থাকলে রাত ১০টার দিকে পুলিশে খবর দেয়া হয়।
খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আমিনুল-২ ঘটনাস্থলে পৌঁছে কক্ষের তালা ভেঙ্গে রাত দেড়টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।
অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদি ইমরান সিদ্দিকী জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বুধবার সন্ধ্যার পরে কোন এক সময় তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর নিহতের স্বামী রীপন পলাতক রয়েছে। বিষয়টি তদন্তনাধীন রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ