আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে গলায় ফাঁস স্কুল ছাত্রীর আত্মহত্যা

সিদ্ধিরগঞ্জে গলায় ফাঁস

সিদ্ধিরগঞ্জে গলায় ফাঁস

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে শীতা রাণী দাস নামের এক স্কুলছাত্রী (১৩)।  ৩১ জুলাই মঙ্গলবার সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়া রহমতনগর এলাকার আলমগীরের বাড়ি থেকে এ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে পুলিশ। ঘটনাস্থল যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম (২) জানান, শীতা রাণীর বাবা-মা দুজনেই চাকুরীজীবি হওয়ায় সকালে কর্মস্থলে চলে যায়।

গত তিনদিন যাবৎ সে স্কুলে অনুপস্থিত থাকায় সহপাঠীরা বাসায় খোঁজ নিতে এসে ঘরের দরজা বন্ধ পায়। পরে দরজা খোলার ব্যবস্থা করা হলে ঘরের ভেতরে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম (২) আরো জানান, নিহত শীতি রাণী দাস স্থানীয় মিজমিজি পাইনাদী রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী এবং সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার মহেশপুরের সুকুমার দাসের মেয়ে। শীতা রাণী ও তার পরিবার নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পূর্বপাড়া রহমতনগর এলাকায় আলমগীরের বাড়ীতে ভাড়া থাকতো। সে দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে অসুস্থতায় ভুগছিল বলে জানিয়েছে (এসআই) আমিনুল ইসলাম জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ