আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সামাজিক কাজে নারীরা পিছিয়ে নেই: হাছিনা গাজী

সংবাদচর্চা রিপোর্ট: পূর্বাচল লে‌ডিস ক্লাব লি‌মি‌টে‌ডের উদ্যোগে অসহায় দুঃস্থ ম‌হিলা ও প্র‌তিব‌ন্ধীদের মাঝে ২ হাজার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (২ জানুয়ারি ) দুপু‌রে রূপগঞ্জ উপ‌জেলার ভোলানাথপুর এলাকায় পূর্বাচল ক্লাব প্রাঙ্গ‌নে স্বাস্থ্য‌বি‌ধি মে‌নে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগ সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী। তিনি পূর্বাচল লে‌ডিস ক্লাব লি‌মি‌টে‌ডের প্রধান উপদেষ্টা।

হাছিনা গাজী বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার নারীর ক্ষমতায়নে কাজ করে যাচ্ছে। নারীদের বাদ দিয়ে সমাজের উন্নয়ন সম্ভব নয়। বর্তমান নারী সমাজ সামাজিক এবং রাষ্ট্রের উন্নয়ন কাজে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। নারীরা এখন সামাজিক কাজে পিছিয়ে নেই।

সমাজের বৃত্তবান‌দের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানি‌য়ে‌ হা‌সিনা গাজী ব‌লেন, পূর্বাচল লে‌ডিস ক্লা‌বের এমন মহতি উ‌দ্যোগকে আমি স্বাগত জানাই। গরীব শীতার্ত মানুষের পাশে এসে সবাইকে দাঁড়াতে হবে।

রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের মহিলা ভাইস চেয়ারম্যান ও পূর্বাচল লে‌ডিস ক্লাব লি‌মি‌টে‌ডের প্রে‌সি‌ডেন্ট সৈয়দা ফের‌দৌসী আলম নীলার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্বাচল লে‌ডিস ক্লাব লি‌মি‌টে‌ডের নির্বাহী প‌রিচালক (অর্থ) আয়েশা আক্তার পারভীন, পূর্বাচল লে‌ডিস ক্লাব লি‌মি‌টে‌ডের নির্বাহী প‌রিচালক রুকসানা ক‌বির কাকলীসহ অনেকে।

পূর্বাচল লে‌ডিস ক্লাব লি‌মি‌টে‌ডের প্রে‌সি‌ডেন্ট সৈয়দা ফের‌দৌসী আলম নীলা ব‌লেন, প্রতি বছর শীতকালে গরীব, অসহায় মানুষ শীতের তীব্রতায় খুব কষ্ট করেন। যাদের কাছে শীত মোকাবেলা করার মত তেমন কোনো বস্ত্র থাকে না, যার ফলে বিভিন্ন অসুখে তাদের ভুগতে হয়। এ ধরণের পরিস্থিতিতে সমাজ ও দেশের প্রতিটি সচেতন নাগরিকের দায়িত্ব অনেক বেড়ে যায়। আর সেই দায়িত্ব থেকে অসহায় দুঃস্থ ম‌হিলা ও প্র‌তিবন্ধীর পা‌শে দা‌ড়া‌চ্ছে পূর্বাচল লে‌ডিস ক্লাব লি‌মি‌টে‌ড। এ ধর‌নের উ‌দ্যোগ অব্যাহত থাক‌বে।

স্পন্সরেড আর্টিকেলঃ