আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাবেক নাসিক কাউন্সিলর সিরাজুল গ্রেফতার

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর  ও আওয়ামী লীগ নেতা  সিরাজুল ইসলাম মন্ডল কে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। বুধবার সকাল ১১ টায় সিদ্ধিরগঞ্জে এসওরোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার ১০ সহযোগীকেও  গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত সিরাজুল ইসলাম মন্ডল পুলিশ সদস্য মফিজ হত্যা মামলার চার্জশিট ভুক্ত আসামি। তার বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল, তার সহযোগী মাহবুবুর রহমান, সেলিম মজুমদার, সুমন, ইমন, মাদক ব্যবসায়ী ফারুক হোসেন বাক্কু, রনি, ফারুক, ছালাম, কসাই বাবু, সালাউদ্দিন ও সম্রাট।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক বলেন, গ্রেফতারকৃতরা একটি মারামারি মামলার এজাহার ভুক্ত আসামী। আসামীদের বুধবার নারায়ণগঞ্জ কোর্টে চালান করে দেওয়া হয়েছে।

উল্লেখ, গত ২৩ এপ্রিল ব্যবসায়িক দ্বন্দ্বকে কেন্দ্র করে শ্রমিক নেতা আশরাফ উদ্দিনের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও মারধরের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মারামারি মামলা হয়। ঐ মামলায় গ্রেফতারকৃরা এজহার ভুক্ত আসামী।

স্পন্সরেড আর্টিকেলঃ