আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সানি লিওনির স্কেটিং

ক্যারিয়ার, সংসার সামলে নিজেকেও সময় দেন বলিউড অভিনেত্রী সানি লিওনি। প্রায়ই নিজের পছন্দের কাজ করতে দেখা যায় তাঁকে, ঘুরে বেড়ান বিশ্বের নানা প্রান্তে। তবে সমুদ্রস্নান কিংবা পাহাড়ে অবকাশযাপন—যা-ই করে থাকেন না কেন, তা ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভোলেন না। এবার তাঁকে দেখা গেল স্কেটিং করতে।
সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে এখন চলছে শীতকাল। আর জম্পেশ সময় কাটাতে সেখানে পৌঁছেছেন সানি লিওনি। দুরন্তপনায় মেতে উঠতে সানির যে জুড়ি নেই, তা বারবার প্রমাণ করেন তিনি। এবারও তার ব্যতিক্রম হলো না। শীতের মজা পুরোপুরি লুফে নিতে দুবাইয়ে তাঁকে স্কেটিং করতে দেখা যায়।

সেই ভিডিও প্রকাশ্যে এনেছেন সানি নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশ করা ওই ভিডিওতে তাঁকে বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল। বোঝাই যাচ্ছে, সময়টা মন্দ কাটছে না সানির।
গত শনিবার অন্তর্জালে আসা ওই ভিডিওর ভিউও অবশ্য মন্দ হয়নি। এরই মধ্যে ১৭ লাখের বেশিবার দেখা হয়েছে ভিডিওটি।

সানিকে সর্বশেষ ‘রাগিনী এমএমএস রিটার্নস সিজন টু’ নামের ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে। গত বছরের ১৮ ডিসেম্বর মুক্তি পায় ছবিটি। সানি এখন ‘কোকা-কোলা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ ছাড়া তিনি ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘মাস্তিজাদি’, ‘এক পেহেলি লীলা’ ও ‘তেরা ইন্তেজার’ ছবিতে অভিনয় করেছেন। ( সূত্র গালফ নিউজ)

স্পন্সরেড আর্টিকেলঃ