আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার সানিয়া মির্জা নিয়ে আসছে বায়োপিক

সানিয়া মির্জাও বায়োপিক

বিনোদনচর্চা :

বলিউডে  বায়োপিক তৈরীর  প্রতিযোগিতা শুরু হয়ে গেছে। নামকরা অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে, বয়োজ্যেষ্ঠরাও এখন বায়োপিক তৈরির দিকে নজর দিয়েছে। সঞ্জুর সাফল্যের পরতো তা নতুন মাত্রা পেয়েছে। এবার সে কাতারে নাম লেখাতে যাচ্ছেন টেনিস সুন্দরী সানিয়া মির্জা। এরইমধ্যে নাকি আলোচনাও হয়েছে কয়েকটি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে।

সানিয়ার ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, ইতোমধ্যে বেশ কয়েকজন পরিচালক-প্রযোজক তার বায়োপিক তৈরির বিষয়ে যোগাযোগ করেছে। তবে রনি স্ক্রেবালা-ই যে বায়োপিক তৈরির দায়িত্ব পাচ্ছেন, তা একপ্রকার নিশ্চিতই। বায়োপিকে তার পেশাগত ও ব্যক্তিগত জীবন ফুটিয়ে তুলা হবে বলে জানা গেছে। বিশেষ করে দুই বৈরি রাষ্ট্রের নাগরিক হয়েও কিভাবে শোয়েব-সানিয়া রসায়ন জমে উঠেছিল, তাই বায়োপিকের মূল আকর্ষণী থাকবে বলে জানা গেছে।

এছাড়া নারীদের দ্বৈত টেনিসে সাবেক নাম্বার ওয়ান তারকার সংগ্রামী জীবনও থাকছে আলোচনায়। ভারতীয় সমাজের হয়েও কিভাবে টেনিসে এতদূর গেলেন তা তুলে আনা হবে সেখানে। তার ছয়টি গ্রান্ত স্লাম জয়ের বিষয়টিও থাকবে আলোচনায়। তবে সানিয়ার চরিত্রে কে অভিনয় করবে তা এখনো জানানো হয়নি। তা ছাড়া শোয়েব মালিকের চরিত্রেও কাকে নেওয়া হবে সেটাও এখনো নিশ্চিত নয়।

স্পন্সরেড আর্টিকেলঃ