আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সানির গোসলের ভিডিও ভাইরালে তোলপাড়

সানির গোসলের ভিডিও

সানির গোসলের ভিডিও

বিনোদনচর্চা:

সবুজে ঘেরা জঙ্গল। তার মাঝে ঝর্না। আর তাতেই জলকেলি করছেন সানি লিওনি। সম্প্রতি এমনই এক ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যালব্যামে শেয়ার করেছেন অভিনেত্রী। যে ভিডিওর ভিউ প্রায় কোটির দোরগোড়ায়।

এদিকে কিছুদিন আগে মুক্তি পেয়েছে সানির তথ্যচিত্রের ট্রেলার। দুই মিনিট চব্বিশ সকেন্ডের ট্রেলার দেশ চিনছে এক অন্য মেয়েকে। এক সাধারণ মেয়ে, যে নিজের পরিবারের আর্থিক অবস্থার কথা ভেবে চলে আসে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে। কানাডার করনজিৎ কৌর বোহরাকে এবার চিনে নিবে সবাই। মুক্তি পেল ‘করণজিৎ কৌর : দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওনি’৷
সানি লিওনির জীবনের ওপর তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। ইতিমধ্যেই ট্রেলারটি নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে। সানি লিওনিকে পর্নস্টারের রূপে না দেখে এবার করণজিতের রূপে দেখবে দর্শক। যাকে স্কুলে অন্যান্য ছাত্র ছাত্রীদের হাতে হেনস্থা হতে হতো। এমন অসংখ্য টুকরো টুকরো ঘটনাকে ট্রেলারে তুলে ধরা হয়েছে।

এছাড়াও বলিউডে পাড়ি দেওয়ার স্বপ্ন নিয়ে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রি ছেড়েছিলেন তিনি। যার জন্য দেশের অধিকাংশ মানুষই সানির ধিক্কারে নেমেছিলেন। সানি লিওনি একজন পর্নস্টার ছিলেন। আর সেটা ভারতীয় সংস্কৃতির বিরুদ্ধে। তার মতো মানুষ বলিউডে আসা মানে দেশের অপমান। বহু তারকা আছেন যারা সানির সঙ্গে কাজ করতে চান না।

টিনসেলে আসার পর প্রথমদিকে সানিকে কোনও ইভেন্টে দেখলে অনেকেই এড়িয়ে যেতেন। টেলিভিশনের নানা চ্যানেলে তাকে সাক্ষাৎকার করার নামে বরং মৌখিকভাবে হেনস্থাই করা হয়েছে। সানি অবশ্য সবরকম মানসিক প্রস্তুতি নিয়েই বলিউডে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন।

তবে এসব তো জানা গল্প। সানির জীবনের এমন অনেক অজানা ঘটনা আছে যা তিনি নিজেও কোথাও প্রকাশ্যে আনেননি৷ তাই এই ওয়েব সিরিজের মাধ্যমেই দর্শকেক নিজের জীবনের অতীতকে তুলে ধরার চেষ্টা করছেন সানি। ১৪ বছরের সানির চরিত্রে অভিনয় করেছেন রাইসা সুজানিয়া।

অন্যদিকে তার স্বামী ড্যানিয়ালের চরিত্রে রয়েছেন একজন সাউথ আফ্রিকান অভিনেতা। ১৬ জুলাই থেকে শুরু হবে এই ওয়েব সিরিজ।

স্পন্সরেড আর্টিকেলঃ