আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে ৮০ বোতল ফেন্সিডিলসহ আশরাফুল গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৮০ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ আশরাফুল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মেঘনা নিউটাউন ফুটওভার ব্রীজের নিচে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে মটর সাইকেলসহ আশরাফুল আলম ওরফে শিমুলকে আটক করে পুলিশ।

পুলিশের অভিযানের সময় মো. আমির হামজা নামের একজন কৌশলে পালিয় যায়।

গ্রেপ্তার হওয়া মো. আশরাফুল ওরফে শিমুল (৪৮) বন্দও উপজেলার মাহমুদনগর মো. হাজী হোসেন জামালের ছেলে এবং পলাতক মো. আমির হামজা (৩৬) একই গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে।

এ ঘটনায় সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) মো. ইমরান হোসেন বাদী হয়ে দুই জনকে আসামী করে মাদক আইনে মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান পিপিএম।

মামলায় বলা হয়, একটি মটর সাইকেল যোগে দু’জন ব্যক্তি ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে সোনারগাঁয়ের দিকে আসতেছে এমন একটি সংবাদের ভিত্তিতে মেঘনা নিউটাউন ফুটওভার ব্রীজের নিচে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি তল্লাশী চৌকি স্থাপন করে পুলিশ। এসময় মটর সাইকেল চেপে দুই জন ব্যক্তিকে থামার জন্য সিগন্যাল দিলে মটর সাইকে থেলে নেম একজন পালিয়ে গেলেও আশরাফলকে আটক করে পুলিশ। পরে পুলিশ আমরাফুলের কাধে থাকা একটি ব্যাগ তল্লাশী করে ৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

(সংবাদচর্চা/৬জুন/এমএল)

স্পন্সরেড আর্টিকেলঃ