আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাইফের গোপন তথ্য ফাঁস

বলিউড সুপারস্টার সাইফ আলী খান ও গ্লামারগার্ল কারিনা কাইফ দম্পতি কিছু দিন পর পরই শিরোনামে আসেন। তাদের ব্যক্তিগত ও পারিবারিক জীবনের নানা কিছু নিয়ে ভক্তদের আগ্রহ। এবার সাইফের গোপন একটি তথ্য ফাঁস করে দিলেন তার স্ত্রী কারিনা কাপুর খান, যেটি বলিউডপাড়ায় বেশ আলোচিত হচ্ছে।
ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সাইফ-ক্যাটরিনার প্রেম শুরু ২০১২ সালে। তিন বছর চুটিয়ে প্রেম করে ২০১৫ তে তারা বিয়ে করেন। তাদের ঘর আলো করে এসেছে সন্তান তৈমুর। এই দুই বলিউড তারকার জীবন এখনও রোমান্সে ঠাসা। কিন্তু কারিনা জানালেন এক গোপন তথ্য, যা শুনলে আপনারও চোখ কপালে উঠবে। কী সেই গোপন কথা?

সাইফকে বিয়ে করতে একেবারেই রাজি ছিলেন না কারিনা। সম্প্রতি এক টেলিভিশন টকশোতে এ তথ্য ফাঁস করলেন এই বলিউড সেনসেশন।

প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর সাইফ কারিনাকে বারবার বিয়ের প্রস্তাব দেন। দুবার সাইফের প্রস্তাব প্রত্যাখ্যান করেন কারিনা। তিনি জানান, তাসান-এর সেটে তাকে প্রথমবার বিয়ের প্রস্তাব দেন সাইফ। ওইটা ছিল গ্রিসে। এর পর লাদাখেও সাইফ আমাকে বিয়ের প্রস্তাব দেন। তখন সরাসরি না বললেও ইতিবাচক কোনো উত্তর দেননি।

কারিনা এও জানান, বিয়ে নামক সম্পর্কে তিনি জড়াতে চাননি। পরে কীভাবে যেন সাইফকে আসতে আসতে চিনতে শুরু করেন তিনি। তার পর অবশ্য সাইফের তৃতীয়বারের প্রস্তাবে হ্যাঁ বলতে বেশি সময় নেননি এই অভিনেত্রী। ততদিনে তিনি বলিউড অভিনেতার প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

তবে বিয়েতে রাজি হওয়ার আগে কারিনা সাইফকে কঠিন শর্তজুড়ে দেন। সেটি হচ্ছে– সাইফ বা তার পরিবার কিছুতেই তার ক্যারিয়ারে বাধা হয়ে দাঁড়াতে পারবে না। কারিনাকে দেয়া কথা রেখেছেন সাইফ। সূত্র: জিনিউজ।

স্পন্সরেড আর্টিকেলঃ