আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খেলাধুলা যুব সমাজের বিপথগামীতা রোধ করে: এমপি গাজী

সমাজের বিপথগামীতা রোধ

সমাজের বিপথগামীতা রোধ

তুহিন মোল্লা,রূপগঞ্জ প্রতিনিধি:

খেলাধুলার মাধ্যমে যুব সমাজের বিপথগামীতা রোধ করা সম্ভব বলে জানিয়েছে  নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

শুক্রবার বি‌কে‌লে রূপগঞ্জ উপজেলার প‌শ্চিমগাঁও এলাকায় প‌শ্চিমগাঁও উত্তর সরকারী প্রাথ‌মিক বিদ্যালয় মা‌ঠে প‌শ্চিমগাঁও যুব সমা‌জের উ‌দ্যো‌গে ডিগবার ফুটবল টুর্ণা‌মে‌ন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে রণাঙ্গণের খেতাব প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, যুব সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে হবে।

তিনি বলেন, যুব সমাজকে যদি আমরা খেলাধুলার সঙ্গে বেশি করে সম্পৃক্ত করতে পারি, তাহলে দেশ থেকে সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে।

গোলাম দস্তগীর গাজী বলেন,বঙ্গবন্ধুর বাংলাদেশে কোন জঙ্গীবাদের স্থান নেই।সকল প্রকার বাধা উপেক্ষা করে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

সড়ক ও জনপথ বিভা‌গের সা‌বেক প্রধান প্র‌কৌশলী অাব্দুল বা‌তে‌নের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন অাওয়ামীলী‌গের সভাপ‌তি মোহাম্মদ জা‌হেদ অালী, উপ‌জেলা অাওয়ামীলী‌গের কার্যকরী সদস্য অাব্দুল ক‌রিম পাঠান, আওয়ামীলীগ নেতা মতিউর রহমান আকন্দ ও মোহাম্মদ সে‌লিম রেজা, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন অাওয়ামীলী‌গের শ্রম বিষয়ক সম্পাদক অা‌মিনুল ইসলাম অা‌মিন, কা‌য়েতপাড়া ইউনিয়ন যুবলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক মোহাম্মদ অা‌শিক ইকবাল, যুবলী‌গের যুগ্মসম্পাদক মোস্তফা অাল হোসাইন রা‌সেল, কা‌য়েতপাড়া ইউনিয়ন যুবম‌হিলালী‌গের সভাপ‌তি শারমীন অাক্তার, সাধারন সম্পাদক ম‌রিয়ম অাক্তার ম‌লি, কা‌য়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছা‌সেবকলী‌গের সভাপ‌তি ম‌হিউ‌দ্দিন ভুঁইয়া, সাধারন সম্পাদক অালমগীর হো‌সেন প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ