আজ বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্ত্রাসীরা আমার বুক খালি করে দিয়েছে: নিহত সুব্রত’র মা

হাতজোড় করে সন্তান হত্যার বিচার দাবী করেছেন নিহত সুব্রত মন্ডলের মা গৌরী রাণী। তিনি বলেন ‘আমি বিচার চাই আর কিছু চাই না। আমার মত আর কোনো মায়ের বুঁক যেন খালি না হয়। আমার ছেলেকে যারা মেরেছে আমি তাদের ফাঁসি চাই। সন্ত্রাসীরা আমার বুক খালি করে দিয়েছে।

রোববার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সুব্রত মন্ডল হত্যার বিচারের দাবীতে আয়োজিত এক মানবন্ধনে এমন আকুতি জানান সন্তানহারা এই মা। বিচারের দাবীতে আয়োজন করা মানবন্ধনে আরো উপস্থিত ছিলেন, নিহত সুব্রত মন্ডলের বড় বোন শম্পা রানী।

‘আমার ভাইয়ের হত্যার মামলটি যেন র‌্যাব ও সিআইডি তদন্ত কওে এমন দাবী করেন শম্পা রানী। তিনি বলেন, আমরা কিছু চাই না শুধু চাই তারা যেন আমার ভাইয়ের খুনিদের খুঁজে বের করে। আজকে ১৫-১৬ দিন হয়ে গেছে পুলিশ একটা খুনিকেও ধরতে পারছে নাই। কাউন্সিলর মনির পুলিশকে টাকা দিয়ে হাত করে নিয়েছে। আমাদের কি আইন-আদালত নাই, আমরা কেন বিচার পাবো না? প্রধানমন্ত্রীর কাছে আমি ভাইয়ের হত্যার বিচার চাই।’

উল্লেখ্য, গত ১৬ মে রাত সাড়ে ১২ টার দিকে সুব্রত বাসা থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। প্রায় দুই ঘন্টা পর রাত আড়াইটায় গুরতর রক্তাক্ত অবস্থায় তাকে বাড়ির সামনে ফেলে রেখে যায় সন্ত্রাসীরা। পরে সুব্রতকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে প্রো-অ্যাকটিভ হাসপাতালে চিকিৎসাধীন গত রোববার সকালে মৃত্যু বরণ কওে সুব্রত মন্ডল।

স্পন্সরেড আর্টিকেলঃ