আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্তেস মোল্লার দাফন সম্পন্ন

সংবাদচর্চা রিপোর্ট:

পাবনা বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের তারাপুর গ্রামের বাসিন্দা সন্তেস মোল্লা (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন) । মঙ্গলবার (২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬, ১৭ জিলহজ্ব ১৪৪০) সকাল আনুমানিক সাড়ে ১১ টার দিকে বার্ধক্য জনিত কারণে  তিনি ইন্তেকাল করেন।   তার পৈতৃক নির্বাস জয়নগর দক্ষিণ পাড়া। তিনি মরহুম লছি উদ্দিন মোল্লার বড় ছেলে করিম মোল্লার বড় ভাই । মৃত্যুকালে সন্তেস মোল্লা  তিন ছেলে ৪ মেয়ে সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন। তিনি সাংবাদিক টিআই নবকুমারের মাতামহ( নানা)। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। তার ছেলে মেয়ে নাতি নাতনিদের কান্নায় ভারী হয়ে উঠেছে আকাশ বাতাস। শোকে স্তব্ধ হয়ে গেছে মরহুমের ভাতিজা বেলকুচি থানার  আশা ব্যাংকের রিজিওনাল ম্যানেজার (আরএমও) আব্দুল রহিম মোল্লা।

আজ (২০ আগস্ট ) বাদ মাগরিব কৈটোলা আদর্শ উচ্চ বিদ্যালয়ে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে অসংখ্য মানুষ অংশ নেয়। পরে মরহুমের লাশ জয়নগর কবরস্থান দাফন করা হয়।

সন্তেস মোল্লার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তার নাতি  সাংবাদিক টিআই নবকুমার। কারো সাথে যদি সন্তেস মোল্লা খারাপ ব্যবহার করে থাকে তার পক্ষে ক্ষমা চেয়েছেন সাংবাদিক টিআই নবকুমার। সন্তেস মোল্লা কোন ঋণ থাকলে তা পরিশোধ করবেন এই সাংবাদিক।

এছাড়া জানা গেছে সন্তেস মোল্লা ৫ ওয়াক্ত নামাজ পড়তেন। তিনি কোন দিন মানুষের সাথে বেইমানী করেন নাই।

উল্লেখ্য বেড়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও কৈটোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সামা মোল্লার চাচা সন্তেস মোল্লা।

 

স্পন্সরেড আর্টিকেলঃ