আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সকলের ভালাবাসা পেয়ে নাসিম ওসমান জননেতা হয়েছেন- পারভিন ওসমান

সকলের ভালাবাসা পেয়ে

সকলের ভালাবাসা পেয়ে

 

বন্দর প্রতিনিধি:
নারায়ণগঞ্জ ৫ আসনের প্রয়াত এমপি আলহাজ্ব নাসিম ওসমানের সহধর্মিণী পারভিন ওসমান বলেছেন, রাজনৈতিক নেতার কাজ হচ্ছে কর্মীদের ভালোবাসা দেওয়া। তিনি সব সময় কর্মীদের কথা ভাবতেন। সকলের ভালাবাসা পেয়ে নাসিম ওসমান জননেতা হয়েছেন। সারা বন্দরে তার উন্নয়নের ছোঁয়া রয়েছে।
তিনি আরো বলেন, শীতলক্ষা সেতুর ৭৫ ভাগ কাজ তিনি এগিয়ে নিয়েছেন। শীতলক্ষা সেতুর নাম কারন প্রয়াত এমপি আলহাজ্ব নাসিম ওসমানের নামে হওয়া উচিত। এ দাবি বন্দর বাসীর।

শনিবার বিকালে বন্দর প্রেসক্লাবের ওয়াইফাই ইন্টারন্টে জোনের শুভ-উদ্বোধন ও অর্টিজমদের শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খানের সভাপতিত্বে ওয়াইফাই ইনটারনেট জোনের শুভ উদ্বোধন ও অর্টিজমদের শিক্ষা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জিএম মাসুদ, উপদেষ্টা আতাউর রহমান, কার্য নির্বাহী পরিষদের সহ-সভাপতি কবির হোসেন, সহ-সভাপতি কাজিম আহাম্মেদ, সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকি, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন, নির্বাহী সদস্য জিএম মজনু ও নূর জামান প্রমুখ।
এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন মহানগর জাপা নেতা শাহা আলম. নারায়নগঞ্জ মহানগর মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হোসনে আরা বেগম, জেলা ছাত্র সমাজের সভাপতি শাহাদাত হোসেন রুপু, মহানগর ছাত্রসমাজের সভাপতি শাহ আলম ও ছাত্রলীগ নেতা মাইকেল বাবু ।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও ১৫ আগষ্ট নিহতদের জন্য এবং প্রয়াত এমপি নাসিম ওসমানসহ তার পরিবারের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ