আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ প্রকাশিত হওয়ায় সংবাদপত্র ছিড়ে নিল,রেলওয়ে কোয়ার্টার দুষ্কৃতিকারীরা

নিজস্ব প্রতিবেদক

রেলওয়ে কোয়াটারে দুর্নীতি সংবাদ প্রকাশিত হওয়ায় সংবাদপত্র ছিড়ে সংবাদ বন্ধের পায়তারা করছে। নারায়ণগঞ্জ শহরের ডিআইটি রেলওয়ে কোয়ার্টারগুলো সরকারী রেলওয়ে কর্মচারীদের কাছ থেকে ভাড়া নিয়ে দখল করে অতিরিক্ত টাকায় ব্যবসা করা শাহজাহানের জামাতা সুমন, ছেলে সবুজ, কানুসহ অনেকে। শহরের বিভিন্ন এলাকা ঘুড়ে দেখা যায়।

গতকাল শনিবার নারায়ণগঞ্জের বহুল প্রচারিত দৈনিক সংবাদচর্চা পত্রিকায় প্রকাশিত ‘ডিআইটি রেলওয়ে কোয়ার্টারের হোতারা দুর্নীতে মেতে উঠেছে’ এই সংবাদকে কেন্দ্র করে ডিআইটি এলাকার প্রভাবশালী বিভিন্ন রাজনৈতিক ছত্র-ছায়ায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনাকারী দুষ্কৃতিকারীরা বিভিন্ন দেয়ালে টাঙ্গানো পত্রিকা ছিড়ে ফেলে। সকাল থেকে গিয়ে দেখা যায়, ডিআইটি মসজিদ সংলগ্ন পেপার স্ট্যান্ড, সিটি পাঠাগাররস্থ পেপার স্ট্যান্ড, করিম মার্কেট এর পেপার স্ট্যান্ডসহ নগরীরর বেশ কিছু স্থানে দৈনিক সংবাদচর্চার পত্রিকায় ছিড়ে দেয় এ সকল দুষ্কৃতিকারীরা।

এ ব্যাপারে নারায়ণগঞ্জের সাংবাদিকরা তাদের প্রতিক্রিয়া এই প্রতিবেদককে জানান, আমাদের সাংবাদিকতার পেশা বর্তমানে আরো হুমকির মুখে। এছাড়া সাংবাদিক পেশায় যারা নিয়োজিত আছে তাদের জীবনের নিরাপত্তা বর্তমানে খুবই হুমকির মুখে। যে সকল সন্ত্রাসীরা গণমাধ্যম ও এর সাথে সম্পৃক্ত গণমাধ্যম কর্মিদের হুমকি হামলা করছে তাদের অবশ্যই আইনের আওতায় এনে যথাযথ বিচারের সম্মুখিন করতে হবে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম বলেন, এ সকল দৃষ্কৃতিকারীদের বিষয়টি ক্ষতিয়ে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। যাতে করে আর কোন দুষ্কৃতিকারী এর ধরনর কর্মকান্ড পরিচালনা করতে না পারে।