আজ বুধবার, ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রতিদিনের পত্রিকার খবর নিয়ে সংবাদচর্চা ও আলোচনায় প্রবীন সাংবাদিক ও কবি নাফিজ আসরাফ

সংবাদচর্চা ও আলোচনায়

সংবাদচর্চা ও আলোচনায়নিজস্ব প্রতিবেদক:

আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে উৎসবের আমেজ বিরাজ করছে নারায়ণগঞ্জের সর্বত্রই এবং রূপগঞ্জের বর্তমান সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের ভূলতা ফ্লাইওভার ও শীতলক্ষ্যা সেতুর বাস্তবায়নের মাধ্যমে জনসাধারনের সুফল ভোগ করবে বলেন অতিথি প্রবীন সাংবাদিক ও কবি নাফিজ আসরাফ।
নারায়ণগঞ্জের প্রতিদিনের সকল প্রত্রিকার প্রধান শিরোনাম নিয়ে আলোচনা ভিত্তিক অনুষ্ঠান করছে দৈনিক সংবাদচর্চা। প্রত্রিকার অনলাইন ভিত্তিক ইউটিউব চ্যানেলে প্রতিদিনের বিশেষ অতিথিদের সাথে আলোচনার মাধ্যমে তুলে ধরা হয় রাজনীতি, উন্নয়ন ও জনদুর্ভোগ।
৩০ নভেম্বর শুক্রবার থেকে আরম্ব করে প্রতিদিনই সংবাদ ভিত্তিক আলোচনা অনুষ্ঠান করছে সংবাদচর্চা পত্রিকা। বিশেষ ব্যক্তি বর্গদের আমন্ত্রন করে সম্পূর্ন নিরপেক্ষভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ও পত্রিকায় প্রচারিত হচ্ছে। এই আলোচনা অনুষ্ঠানে প্রথম দিন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানব জমিনের স্টাফ রিপোর্টার ও প্রেস নারায়ণগঞ্জ পোর্টালের সম্পাদক জনাব বিল্লাল হোসেন রবিন। দ্বিতীয়দিন অতিথি ছিলেন দৈনিক জন্মভূমি পত্রিকার সম্পাদক জনাব রফিকুল ইসলাম জীবন। অনুষ্ঠানটি ইতিমধ্যে বেশ আলোচিত হয়েছে। এবং প্রতিদিনের ধারাবাহিকতায় বিশেষ ব্যক্তিদের নিয়ে এই অনুষ্ঠানটি পরিচালিত হবে বলে প্রত্যশা করেন সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মোঃ মুন্না খান।

স্পন্সরেড আর্টিকেলঃ