আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শেষ রক্তবিন্দু দিয়ে হলেও রূপগঞ্জের মাটিতে কোন ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেব না : হাছিনা গাজী

শেষ রক্তবিন্দু দিয়ে হলেও

শেষ রক্তবিন্দু দিয়ে হলেও

সংবাদচর্চা রিপোর্ট:
হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শনে ব্যস্ত সময় পার করছেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী।গত কাল তিনি রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের বিভিন্ন পূজা মন্দির পরির্দন করেছেন।

শেষ রক্তবিন্দু দিয়ে হলেও

হাছিনা গাজী বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো একটি অসাম্প্রদায়িক সুখি সমৃদ্ধ সোনার বাংলা নির্মানের, কিন্তু পারেন নাই স্বাধীনতা বিরোধীরা জাতির পিতা কে স্বপরিবারে ১৯৭৫ সালে হত্যা করে।বঙ্গবন্ধুর সেই স্বপ্ন তার কন্যা শেখ হাসিনা পূরন করছে।

আওমীমী লীগের নেতাকর্মীদের তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র করছে। ওদের ষড়যন্ত্র রুখে দিতে হবে। সবাইকে চোখ কান খোলা রাখতে হবে।

হাছিনা গাজী বলেন, ভূমিদস্যুরা মুখে নৌকা নৌকা বলে রূপগগঞ্জ নিয়ে ষড়যন্ত্র করছে। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও রূপগঞ্জের মাটিতে কোন ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেব না।

হিন্দু সম্প্রদায়ের লোকদের উদ্দেশ্যে তিনি বলেন , বিএনপি জামায়াত ক্ষমতায় গেলে আপনাদের পূজা পালন বন্দ করে দেবে। দেশে আবার জঙ্গিবাদের উত্থান হবে।

দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে রূপগঞ্জ বাসিকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান উপজেলা মহিলা লীগের সভাপতি হাছিনা গাজী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা যুব লীগের সভাপতি কামরুল হাসান তুহিন,স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাঈম ভূইয়াসহ পূজা উদযাপর কমিটির নেতৃবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ