আজ সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ের ৩টি গুরুত্বপূর্ণ প্রকল্প উদ্বোধন করায় শেখ হাসিনা ও এমপি খোকাকে উপজেলাবাসীর অভিনন্দন

শেখ হাসিনা ও এমপি খোকাকে

শেখ হাসিনা ও এমপি খোকাকে
সোনারগাঁ প্রতিনিধি
প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন, ফায়ার সার্ভিস স্টেশন এবং সোনারগাঁ লোক ও কারুশিল্প জাদুঘরে ঐতিহাসিক বড় সর্দারবাড়ির রেস্টোরেশন কাজের শুভ উদ্বোধন করায় উপজেলাবাসীর পক্ষ থেকে তাকে ও স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে অভিনন্দন জানানো হয়েছে। একসাথে ৩টি গুরুত্বপূর্ণ প্রকল্পের উদ্বোধন হওয়ায় এই দিনটি উপজেলাবাসীর কাছে অতি আনন্দের দিন ছিলো বলে জানা গেছে।
উপজেলার সাধারণ মানুষের সঙ্গে কথা বলে জানা যায়, একটি ফায়ার সার্ভিস স্টেশনের জন্য সোনারগাঁবাসী দীর্ঘদিন যাবত অপেক্ষার প্রহর গুনছিলো। স্বাধীনতার পর থেকে সোনারগাঁ উপজেলায় নির্বাচিত সংসদ সদস্যগণ, উপজেলা চেয়ারম্যান সহ অন্যান্য জনপ্রতিনিধিরা একটি ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণের জন্য বারবার ওয়াদা অঙ্গিকার করেছেন। কিন্তু কেউ তা আর বাস্তবে পরিনত করতে পারেননি। একমাত্র জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব এমপি লিয়াকত হোসেন খোকা জনগণের সেই স্বপ্নকে পুরণ করেছেন। গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধন করেন।
এছাড়া একই সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনারগাঁ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন ও সোনারগাঁ লোক ও কারুশিল্প জাদুঘরে ঐতিহাসিক বড় সর্দারবাড়ির রেস্টোরেশন কাজের শুভ উদ্বোধন করেছেন। এতে উপজেলাবাসীর মাঝে আনন্দের জোয়ার সৃষ্টি হয়েছে। তারা একই দিনে ৩টি গুরুত্বপূর্ণ প্রকল্পের উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে অভিনন্দন জানিয়েছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ