আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প নেই :মাহফুজুর রহমান কালাম

শেখ হাসিনার বিকল্প নেই

শেখ হাসিনার বিকল্প নেই

সোনারগাঁ প্রতিনিধি:
সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মাহফুজুর রহমান কালাম গতকাল বুধবার শারদীয় দূর্গাপূজা উপলক্ষে উপজেলার মোগরাপাড়া ও বৈদ্যেরবাজার ইউনিয়ন এবং পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান করেছেন।

এসময় মাহফুজুর রহমান কালাম বলেন, এদেশে সম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। কারন শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের প্রত্যেক ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্ম ও ধর্মীয় উৎসব পালন করে। তাই শান্তিতে থাকার জন্য আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে আবারো বিজয়ী করতে হবে।

এসময় মাহফুজুর রহমান কালামের সঙ্গে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবি পরিষদের সভাপতি অ্যাডভোকেট ফজলে রাব্বী, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান

শাহাবুদ্দিন সাবু, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শীপলু, আওয়ামীলীগ নেতা সামসুজ্জামান সামসু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মাহমুদুল হাসান দুলাল সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ