আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাঙালিরা আজ শিক্ষিত জাতির মর্যাদা পেয়েছে : হাছিনা গাজী

শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে

শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে

নবকুমার:
রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার সাউথ রূপসী ইন্টারন্যাশনাল স্কুলের ২০১৭ সালের এস.এস.সি এবং জে.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধানা দেয়া হয়েছে। গতকাল বিকেলে ঐ স্কুল কর্তৃপক্ষ পুরস্কার বিতরণ এবং সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী।

প্রধান অতিথির বক্তৃতায় হাছিনা গাজী বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাঙালিরা আজ বহি:বিশ্বে শিক্ষিত জাতির মর্যাদা পেয়েছে। শিক্ষার মান বৃদ্ধি পেয়েছে। সরকার বিনা মূল্যে বই বিতরণ করছে। সবার জন্য শিক্ষা নিশ্চিত করেছে। শিক্ষা খ্যাতে কোন বৈষম্য নেই।

বিএনপি জামায়াতের দুশাসনের কথা উল্লেখ করে তিনি বলেন, বিএনপি জামায়াত রাষ্ট্রক্ষমতায় থাকলে দেশে জঙ্গিবাদের উত্থান ঘটে। ওরা দেশের উন্নয়ন না করে, নিজেদের পকেট ভারী করে। শিক্ষা খ্যাতে ধ্বংস নামে।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে হাছিনা গাজী বলেন, তোমরা মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জিবিত হয়ে বঙ্গবন্ধুর আদর্শ কে বুকে ধারণ করে লেখাপড়া করবে। তোমরাই হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী সমৃদ্ধ সোনার বাংলা নির্মাণ বড় হাতিয়ার।

দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে শিক্ষক এবং অভিভাবকদের নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

রূপগঞ্জ উপজেলা তাঁতী লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার জাহেদা আখতার, ভূলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আ: আউয়াল মোল্লা, আওয়ামী লীগ নেতা ফিরোজ ভূইয়া, কাউন্সিলর আনোয়ার হোসেন, কাউন্সিলর হাজী মো: হামিদুল্লাহ, সাউথ রূপসী ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক জাকির হোসেন প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ