আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শীতার্তদের কম্বল দিলো আমরা নারায়ণগঞ্জবাসী

সংবাদচর্চা অনলাইনঃ

প্রতি বছরের কার্যক্রমের অংশ হিসেবে এ বছরও ৬ শতাধিক অস্বচ্ছল শীতার্তদের মাঝে কম্বল দিয়েছে “আমরা নারায়ণগঞ্জবাসী”।

সোমবার ১১ই জানুয়ারি সকাল ১১টায় শহরের আলী আহাম্মদ চুনকা মিলনায়তন চত্বরে এ কম্বল বিতরণ করা হয়।  

কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীরমুক্তিযোদ্ধা নুর উদ্দিন আহমেদ ও সঞ্চালনায় ছিলেন  সংগঠনের সহ সাংগঠনিক সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি এবং আমরা নারায়ণগঞ্জবাসী সভাপতিমন্ডলী সদস্য এডভোকেট মাহাবুবুর রহমান মাসুম।

জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, “আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠনটি গ্যাসের দুষ্প্রাপ্যতা বিশুদ্ধ পানির দাবী, নারায়ণগঞ্জ রেল ষ্টেশনের উন্নয়ন, বাস ভাড়া কমানো, রাসেল পার্ক ও লেক দ্রুত নির্মান এবং জনসাধারণের জন্য উন্মুক্ত করার দাবী সহ নারায়ণগঞ্জের জনহিতকর কার্যক্রমের প্রশংসা করেন। তিনি এই সংগঠনটির গ্রহনযোগ্যতা সম্পর্কে ইতিবাচক মন্তব্য করেন।

তিনি নারায়ণগঞ্জের সকল স্বচ্ছল ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানের প্রতি গরীব ও অস্বচ্ছল মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে নারায়ণগঞ্জের বিভিন্ন সমস্যা সমাধান কল্পে “আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠনের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এড. মাহ্বুবুর রহমান মাসুম বলেন,  শান্তির শহর নারায়ণগঞ্জকে আজ অশান্ত করার জন্য একটি কুচক্রী মহল চেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায়। এছাড়াও তিনি নারায়ণগঞ্জে বর্তমানে কিছু এলাকায় গ্যাসের দুষ্প্রাপ্যতা দেখা দিয়েছে । গ্যাসের বিরুদ্ধে সংগ্রাম আন্দোলন কিছুটা গ্যাসের সমস্যা লাঘব করেছিলাম। নারায়ণগঞ্জের কোন এক এমপি গর্ব করে বলেছিলেন আগামী ৫০ বৎসর নারায়ণগঞ্জে গ্যাসের সমস্যা থাকবে না। কিন্তু দুঃখের বিষয় আমরা এখনও অনেক এলাকায় তীব্র গ্যাস সংকটে ভুগছে। তিনি অবিলম্বে তিতাস এম.ডি’র ওয়াদা মোতাবেক চাষাড়া থেকে নিতাইগঞ্জ পর্যন্ত ৬ ইঞ্চি একটি লাইন সংযুক্ত করার আহ্বান জানান।

বীরমুক্তিযোদ্ধা  নুরউদ্দিন আহমেদ তার বক্তব্যে বলেন,  আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে জেলা পরিষদসহ সংগঠনের নেতাকর্মী যারা সাহায্য সহযোগিতা করেছেন, তাদের সকলকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় আরও উপস্থিত ছিলেন, নাসিক কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী, হাজী আব্দুর রহমান লিটন, হাজী আহাম্মদ আলী বেপারী, হাজী মোঃ সেলিম হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির দেওয়ান, বীর মুক্তিযোদ্ধা মোঃ ইকবাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ হোসেন জুলু, হাজী মোঃ মনির হোসেন, মোঃ আনোয়ার হোসেন দেওয়ান, হাজী মোঃ লোকমান হোসেন, মোঃ ওয়াহিদুজ্জামান জামান, মোঃ জাহাঙ্গীর কবির পোকন, মোঃ আরিফ হোসেন, আশ্রাফুজ্জামান পাপ্পু, মোঃ নাজমুল হাসান নান্নু, মোঃ আবুল সরদার, মোঃ হোসেন কাজল, মোঃ ইকবাল প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ