আজ শুক্রবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিশুসহ দৃষ্টি প্রতিবন্ধি পেল র‌্যাব-১১ এর খাদ্য

সংবাদচর্চা রিপোর্ট:

সিদ্ধিরগঞ্জে প্রতিদিনের ন্যায় ১২০ জন দৃষ্টি প্রতিবন্ধি ও ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা দিয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ । সোমবার (৪ মে) দুপুরে তপ্ত রোদকে উপেক্ষা করে র‍্যাব-১১’র  অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো: আলেপ উদ্দিনের নেতৃত্বে আদমজী নগর এলাকায় র‍্যাব-১১ এর  দপ্তরের বাইরে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় বসবাসরত দৃষ্টি প্রতিবন্ধি ও ভিক্ষুকদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করে র‍্যাব সদস্যরা। এদের মধ্যে যাদের ছোট বাচ্চা রয়েছে তাদেরকে শিশু খাদ্য সহায়তা দেয়া হয়।

র‌্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার  আলেপ উদ্দিন জানান, র‌্যাবের ব্যক্তিগত উদ্যোগে নিয়মিত সমাজের কর্মহীন, দরিদ্র ও নিম্ন  শ্রেণীর যারা এই লকডাউনে একেবারেই দুরাবস্থায় রয়েছেন তাদের সহায়তায় কাজ করে যাচ্ছি। করোনা পরিস্থিতির শুরু থেকেই র‌্যাব সামাজিক দূরত্ব নিশ্চিত করতে নানা কাজ করে যাচ্ছে।

তিনি জানান, মোট ১২০ জন দৃষ্টি প্রতিবন্ধী ও শারীরিক সীমাবদ্ধ সম্পন্ন ব্যক্তির মাঝে আজ খাবার সহায়তা প্রদান করা হয়েছে। পাশাপাশি তাদেরকে ৫’শ করে নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। এ ছাড়ায় যাদের ছোট বাচ্চা রয়েছে তাদের জন্য শিশুখাদ্যের ব্যবস্থাও করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ