আজ শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি জামায়াত শিক্ষাখাতকে ধ্বংস করছে:এমপি গাজী

শিক্ষাখাতকে ধ্বংস করছে

বিএনপি জামায়াত শিক্ষাখাতকে ধ্বংস করছে:এমপি গাজীশিক্ষাখাতকে ধ্বংস করছে

সংবাদচর্চা ডেস্ক: বিএনপি জামায়াত জোট সরকারের আমলে শিক্ষাখাতসহ দেশের কোন উন্নয়ন না করে তারা দেশে লুটপাটের মহা উৎসব চালিয়েছেন বলে জানিয়েছেন নারায়নগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

বৃহষ্পতিবার রূপগঞ্জ উপজেলার বরপা এলাকায় আনন্দ পল্লীতে  গাজী গ্রুপের অর্থায়নে শিক্ষকদের সংবর্ধণা ও শিক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে রণাঙ্গণের খেতাব প্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন,স্বাধীনতার মাসে আমি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি বঙ্গবন্ধুসহ সকল শহীদদের।যাদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীন রাষ্ট্র পেয়েছি।

তিনি রূপগঞ্জ বাসির উদ্দেশ্যে বলেন,বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে বাংলাদেশের শিক্ষা খাতে বিপ্লব ঘটেছে।শিক্ষার মান বৃদ্ধি পেয়েছে।প্রতি বছর জানুয়ারী মাসের ১ তারিখে ৩২ কোটি বই শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হচ্ছে।শিক্ষার আধুনিকায়নে তথ্য প্রযুক্তি নির্ভর কর্মমুখী শিক্ষার উপর সরকার বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে।বিএনপি জামায়াতকে আপনারা আর কোন দিন ভোট দেবেন না।ওরা ক্ষমতায় আসলে আবার গ্রেনেড হামলা সহ বাংলাদেশকে জঙ্গী রাষ্ট্রে পরিণত করবে।

গোলাম দস্তগীর গাজী শিক্ষকদের উদ্দেশ্যে বলেন,আমাদের সরকার ক্ষমতা গ্রহণের পর থেকে প্রাথমিকও উচ্চ মাধ্যমিকের  কয়েক হাজার বেসরকারি স্কুলকে জাতীয় করণ করা হয়েছে ।আপনাদের বেতন বৃদ্ধি করা হয়েছে।আপনারা যথাযর্থ দায়িত্ব পালন করে যাবেন। মনে রাখবেন শিক্ষকরা সমাজের বিবেক।টাকার অভাবে যেন কোন শিক্ষার্থী লেখা পড়াবাদ না পড়ে সে দিকে আপনারা নজর রাখবেন।

তিনি আরো বলেন.শিক্ষাখাতে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসতে হবে।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার দেশে বাসিকে আবার নৌকা মার্কায় ভোট দিতে হবে।

তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যমুনা ব্যাংকের পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা , এ সময়  উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, শিক্ষা অফিসার ওমর ফারুক, সাবেক ইউপি চেয়ারম্যান মানজেরে আলম টুটুল, নাওড়া হাজী ইয়াদ আলী স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি মোশারফ হোসেন ভূইয়া, উপজেলা মাধ্যমিক পর্যায়ে শিক্ষক সংগঠনের আহবায়ক কমিটির শিক্ষক নজিবুর রহমান, আউয়াল মোল্লা, জাবু জয়নাল ঘোষ, শাহ আলম প্রধান,প্রধান শিক্ষক মনজুরুর রহমান, আফরোজা,রীমা বেগম,আব্দুল কাদির রাজীব ভূইয়া সহ প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ