আজ সোমবার, ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শামীম ওসমানের নির্বাচনী প্রচারণায় পাঠানটুলির সন্ত্রাসী শাহজাহান

শামীম ওসমানের নির্বাচনী

সংবাদচর্চা রিপোর্ট:

মাদক সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। মাদক নিয়ন্ত্রনে আনার ও সন্ত্রাস নির্মূলের নির্বাচনী ইশতেহারসহ সকল প্রচার প্রচারণায় মাদক সন্ত্রাসকে না বলছেন তিনি। তবে পাঠানটুলি, আইলপাড়া, পশ্চিম এনায়েত নগর এলাকায় মাদকের শেল্টারদাতা ও দুর্ধর্ষ সন্ত্রাসী শাহজাহানকে দেখা যাচ্ছে একেএম শামীম ওসমানের প্রচার প্রচারণায়।

এলাকাবাসী জানায়, শাহজাহানের ভয়ে তটস্থ নেতাকর্মী থেকে শুরু করে ভোটাররা শামীম ওসমান থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। শাহজাহান প্রতিদিন নির্বাচনী ক্যাম্পে সন্ত্রাসীদের নিয়ে আমোদ ফুর্তিতে মেতে ওঠে। সাধারন নেতাকর্মী ও ভোটেরদের ইচ্ছে থাকা স্বত্ত্বেও তারা শামীম ওসমানের পক্ষে মিটিং মিছিল কিংবা প্রচারণায় অংশ নিতে পারছে না। এলাকাবাসী তাদের সাথে সানন্দে অংশগ্রহন করতে পারছে না। বিগত দিনগুলোতে তারা এলাকার মানুষের উপর বিভিন্নভাবে অত্যাচার ও নির্যাতন চালিয়েছে। সেই দিনগুলো মানুষ এখনো ভুলতে পারছে না। ভূমি দখল, মাদক, অস্ত্র, সন্ত্রাসীদের দিয়ে হুমকিসহ বিভিন্নভাবে সাধারন মানুষের উপর তারা চালিয়েছে জুলুম নির্যাতন।

যার প্রমাণ পাওয়া গেছে বিগত দিনের সংসদ ও সিটি কর্পোরেশন নির্বাচনগুলোতে। একেএম শামীম ওসমান ব্যাপক প্রচার প্রচারণা চালিয়েও পাঠানটুলি এলাকার কেন্দ্রে কখনও জয়লাভ করতে পারে নি। এলাকাবাসী বলছে বিগত নির্বাচনগুলোতে শামীম ওসমান প্রচুর অর্থ খরচ করেও তেমন সুফল পায় নি। সম্প্রতি সিটি নির্বাচনে মেয়র সেলিনা হায়াৎ আইভির সাথে ও বিগত সংসদ নির্বাচনে সাবেক সাংসদ গিয়াস উদ্দিনের কাছে ভরাডুবি হয়েছিল। এলাকাবাসী সংসদ সদস্য শামীম ওসমানের দৃষ্টি আকর্ষন করেছে যেন সন্ত্রাসী মাদক ব্যবসায়ীদের পাঠানটুলির নির্বাচনী প্রচার প্রচারণা থেকে দূরে রাখেন। এলাকাবাসী চান আগামী একাদশ সংসদ নির্বাচনে তিনি জয়লাভ করে এলাকার সার্বিক উন্নয়ন জোরদার করবেন।

স্পন্সরেড আর্টিকেলঃ